‘মেয়েরাও চান্স পেতে শরীর অফার করে’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ নভেম্বর ২০১৭, ০৯:০৪ | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৭, ০৮:৫৯

বিতর্কিত প্রযোজক হার্ভে ওয়েনস্টেইনের সৌজন্যেই হলিউডের টিনসেল টাউনে ছড়িয়েছে #MeToo প্রতিবাদ। যৌন হেনস্তার বিরুদ্ধে সরব হয়েছেন একের পর এক অভিনেত্রীরা। কম করে হলেও এর আঁচ পড়েছে ভারতীয় সিনেমাতেও।

সম্প্রতি এক পরিচালকের বিরুদ্ধে যৌন প্রস্তাব দেয়ার অভিযোগ তুলেছেন এক মালয়ালম অভিনেত্রী। হোটেলে ডেকে নিয়ে ওই পরিচালক নাকি তাকে তার সঙ্গে বিছানায় যাওয়ার প্রস্তাব দিয়েছিল। অন্যদিকে, বলিউড অভিনেতা-অভিনেত্রীদের একটা অংশও ‘ইন্ডাস্ট্রির কাস্টিং কাউচ’ নিয়ে সরব হয়েছেন।

সম্প্রতি এই যৌন হয়রানি ইস্যুতে প্রতিক্রিয়া জানালেন বর্ষীয়ান চলচ্চিত্র প্রযোজক মুকেশ ভাট্ট। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘এর কোনো সমাধান নেই। প্রত্যেক স্টুডিওর বাইরে তো আর নীতি পুলিশ বসানো সম্ভব নয়।’

তিনি আরও বলেন, ‘এই ধরণের অভিযোগের পেছনে নারী-পুরুষ উভয়েরই দোষ আছে। পুরুষরা তো অধিকাংশ সময়ই এরকম। কিন্তু, আজকের নারীরাও অনেক বদলেছে। অনেক মেয়েরাই এখন সিনেমায় চান্স পেতে শরীর অফার করে। ভালো-খারাপ সবকিছুতেই রয়েছে।’

সম্প্রতি মহেশ ও মুকেশ ভাট্টের প্রযোজনা প্রতিষ্ঠান ‘বিশেষ ফিল্মস’ ৩০ বছর পার করেছে। সেই উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে দেয়া এক সাক্ষাৎকারে এসব মন্তব্য করেন মুকেশ।

ঢাকাটাইমস/১৬নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :