সিঙ্গাপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জাহাঙ্গীর বাবু, সিঙ্গাপুর থেকে
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৭, ০৯:৩৩

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী সিঙ্গাপুর যুবলীগ আলোচনা সভা এবং জন্মদিনের কেক কাটার অনুষ্ঠান আয়োজন করে।

গত ১২ নভেম্বর রবিবার সন্ধ্যায়  স্থানীয় একটি হোটেলে সিঙ্গাপুর যুবলীগের সংগ্রামী আহ্বায়ক কে এইচ আলামিনের ভভাপতিত্বে আল জুনায়েদ শাখা যুবলীগের আহ্বায়ক ওমর ফারুক জসিমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন। প্রধান বক্তা ছিলেন সিঙ্গাপুর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক বিশ্বজিৎ দাস জয়, বিশেষ অতিথি ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেন।

অনুষ্ঠানে বক্তারা বাংলাদেশ আওয়ামী যুবলীগের গৌরব এবং সাফল্যের ৪৫ বছর নিয়ে আলোচনা করেন। আলোচনায় ১৯৭২ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত যুবলীগের সংগ্রামী পথচলার কথা উল্লেখ করা হয়।

যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জীবনী নিয়ে আলোচনায় বক্তারা বলেন, যুব সমাজকে যদি ১৯৭২ সালে সঠিক দিক নির্দেশনা দেয়া না হতো তাহলে হয়ত আজ বাংলাদেশ আরও অনেক পিছিয়ে যেত, যুবকরাই একটি সুন্দর সমাজ গঠনে সামনে থেকে নেতৃত্ব দিতে হয়।

যুবলীগের বর্তমান চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর ভুয়সী প্রশংসা করে বক্তারা বলেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দর্শনকে বিশ্বের দরবারে পৌঁছে দেয়ার জন্য তিনি শুরু করেন যুব জাগরণ, বিশ্ব দরবারে শেখ হাসিনাকে এক অনন্য উচ্চতায় পৌঁছাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন যুব জাগরণের মহানায়ক।

আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য দেন সিঙ্গাপুর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মঞ্জুরুল ইসলাম হাসান, তৌহিদুল ইসলাম, শাখায়ত হোসেন রুবেল, সবুজ, ওয়াসিম, বুকিট বাটুক শাখা যুবলীগের আহ্বায়ক মামুন, আলজুনায়েদ শাখা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মিলন, তাইসিং শাখা যুবলীগের আহ্বায়ক গুলজার, সেরাঙ্গন শাখা যুবলীগের আহ্বায়ক শওকত, যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক, উডল্যান্ড শাখা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শান্তি মন্ডল, ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি- সোহাগ মোহাম্মদসহ  অনেকেই।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত