দিনাজপুরে কাভার্ডভ্যানে ট্রেনের ধাক্কা, নিহত ১

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৭, ১১:৫৬

দিনাজপুরের পার্বতীপুরে তেলবাহী ট্রেন একটি কাভার্ড ভ্যানকে ধাক্কা দিলে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। এ ঘটনায় প্রায় চার ঘণ্টা বন্ধ থাকে ট্রেন চলাচল।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে বড়পুকুরিয়া রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। কিছুক্ষণ পরে লাইনে পড়ে থাকা দুর্ঘটনা কবলিত কাভার ভ্যানটিকে খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনও ধাক্কা দেয়। পরে পার্বতীপুর-ঢাকা রুটে সবধরনের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। সকাল সাড়ে ৯টায় স্বাভাবিক হয় ট্রেন চলাচল। ঘটনার পর থেকে ক্রসিংয়ের লাইনম্যান আজিজুল পলাতক রয়েছেন।

নিহত ব্যক্তি কাভার্ডভ্যানের হেলপার। তিনি নীলফামারী জেলা শহরের আজিজুল ইসলামে ছেলে বিপ্লব (২৬)। চালক আবুল কালামকে (৩০) গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়িও নীলফামারী জেলায়। নিহত ও আহত ব্যক্তি সম্পর্কে মামাতো ও ফুফাতো ভাই।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় একটি তেলবাহী ট্রেন কাভার্ড ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বিপ্লব নিহত হন। আহত হন চালক আবুল কালাম। দুর্ঘটনার পর কাভার্ড ভ্যানটি বিকল হয়ে ট্রেনলাইনে পড়ে থাকে। পরে ভোর পৌনে ৬টায় সীমান্ত এক্সপ্রেস ট্রেন এলে আবারও কাভার্ডভ্যানটিকে ধাক্কা দয়ে। এতে ট্রেনটি আটকা পড়ে পার্বতীপুর-ঢাকা রুটে চলাচল বন্ধ হয়ে যায়।

পার্বতীপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, সকালে রিলিফ ট্রেন এসে দুর্ঘটনা কবলিত যানবাহন উদ্ধার করেছে। পরে সকাল সাড়ে ৯টায় ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/এসএএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :