খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ চলছে

খাগড়াছড়ি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৭, ১৩:২৪

খাগড়াছড়িতে ইউপিডিএফ (গণতান্ত্রিক) নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশের প্রতিবাদে ইউপিডিএফের ডাকা সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ চলছে।

বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি-ঢাকা মহাসড়কের ফায়ার সার্ভিস এলাকায় টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধের সমর্থনে পিকেটিং করে ইউপিডিএফ কর্মীরা। এছাড়া বিভিন্ন পয়েন্টে অবরোধের সমর্থনে পিকেটিং করা হচ্ছে।

বৃহস্পতিবার সাপ্তাহিক হাটের দিন হলেও দূরপাল্লার যান চলাচল বন্ধ থাকায় বাজারের ক্রেতা-বিক্রেতার উপস্থিতি কম। এতে জেলা সদরের সাথে অভ্যন্তরীণ ও সারাদেশের সাথে সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে। তবে বেলা বাড়ার সাথে সাথে শহরকেন্দ্রিক পরিবহনগুলোর চলাচল স্বাভাবিক হচ্ছে।

নির্ধারিত পরীক্ষা ও ক্লাস থাকায় হেঁটে শিক্ষার্থীদের যেতে হয়েছে। রাঙামাটির সাজেকের সাথে যান চলাচল বন্ধ থাকায় খাগড়াছড়িতে শতশত পর্যটক আটকা পড়েছেন।

পুলিশ সুপার আলী আহমদ খান জানান, অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে জেলার বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনো পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গত ১৫ নভেম্বর দুপুরে খাগড়াছড়ি শহরের খাগড়াপুর এলাকায় ইউপিডিএফকে অগণতান্ত্রিক ও দুর্নীতিগ্রস্ত সংগঠন অ্যাখ্যা দিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে ইউপিডিএফ (গণতান্ত্রিক) নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ করে। একই সময়ে ইউপিডিএফ প্রসীত সমর্থিতরা জেলা সদরের স্বর্ণিভর এলাকায় লাঠি মিছিল ও সমাবেশ করে তাদের প্রতিহতের ঘোষণা দিয়ে সড়ক অবরোধের ডাক দেয়।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :