সুবিধাবঞ্চিত শিশুদের স্কুলে বিদায় সংবর্ধনা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৭, ১৫:৫০

নারায়ণগঞ্জে জেলে, মাঝি, কামার-কুমার, রিকশাচালক, ভ্যানচালকসহ এমন অসচ্ছল, গরিব, অসহায় ও পথশিশুদের শিক্ষার ব্যবস্থার লক্ষ্যে প্রতিষ্ঠিত চাষাঢ়া শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়টি। এ বিদ্যালয়টিতে মধ্যবিত্ত কোন পরিবারের সন্তানকে ভর্তি করানো হয় না। সুবিধাবঞ্চিত এসব শিশুর স্কুলে বৃহস্পতিবার পিএসসি পরীক্ষার্থীদের দেয়া হয়েছে বিদায় সংবর্ধনা।

অনুষ্ঠান শেষে নাচে গানে মেতে ওঠে সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীরা।

শহরের চাষাঢ়া বাগে জান্নাত এলাকায় সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল ‘শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়-২৪’ এর উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন বিকেএমইএ ও নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক শাহাদাত হোসেন ভুইয়া সাজনু।

তিনি স্কুলটির প্রধান ফটক ও একটি শহীদ মিনার নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুতিও দেন। এছাড়া স্কুলটির টয়লেট তৈরিতেও সহযোগিতার আশ্বাস দেন।

দুপুরে প্রাথমিক সমাপনী পরীক্ষার্থীদের (পিএসসি) বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আশ্বাস দেন শাহাদাত হোসেন ভুইয়া সাজনু।

এছাড়াও স্কুলটির প্রধান শিক্ষক মহিউদ্দিন মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- বাগে জান্নাত পঞ্চায়েত পরিষদের সাধারণ সম্পাদক মহিউদ্দিন মাহমুদ, বেইলী স্কুলের সিনিয়র শিক্ষক ও বাগে জান্নাত পঞ্চায়েত পরিষদের সদস্য ফাহমিদা নাজনীন, ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক ফারুক আহাম্মদ রিপন, দৈনিক সময়ের নারায়ণগঞ্জ পত্রিকার প্রকাশক সম্পাদক জাবেদ আহাম্মেদ জুয়েল, দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি শরীফ সুমন, ব্যবসায়ী ও সমাজসেবক হাফেজ মোক্তার হোসেন, স্কুলটির সিনিয়র শিক্ষক শিউলি আক্তার ও শিক্ষক জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শাহাদাত হোসেন সাজনু শিক্ষার্থীদের বলেন, ‘আমি আশা করব এবছর আরো অধিক সংখ্যক শিক্ষার্থী জিপিএ ৫ পাবে। তোমরা যদি ভাল ফলাফল করো তাহলে সেটা তোমাদের পরবর্তীদের জন্য অনুপ্রেরণা জোগাবে। যদি তোমরা কমপক্ষে পাঁচজন জিপিএ ৫ পাও- তাহলে আগামীতে তোমাদের নিয়ে উৎসবের আয়োজন করব।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :