সাভারে ১৯ ককটেল নিষ্ক্রিয় করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৭, ১৯:১৭

সাভারের আশুলিয়ায় একটি খোলা জায়গা থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার প্রায় ১৯টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নিষ্ক্রিয় করেছে পুলিশ। এসময় সংবাদকর্মী ও স্থানীয়দের নির্দিষ্ট দূরত্বে সরিয়ে রাখা হয়।

বৃহস্পতিবার রাতে আশুলিয়া ইউনিয়নের বাসাইদ এলাকার একটা ফাঁকা জায়গায় বিস্ফোরণ ঘটিয়ে ককটেলগুলো নিষ্ক্রিয় করেন সিআইডির বোম নিষ্ক্রিয় দলের পাঁচ সদস্য।

এর আগে সকাল থেকেই বাসাইদ এলাকার পারুল বেগমের মালিকানাধীন জমিতে ককটেল ভর্তি ব্যাগ পড়ে থাকার খবরে স্থানটি কটন করে রেখেছিল পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক নাহিদ হাসান ঢাকাটাইমসকে জানান, সকালে বাসাইদ এলাকার একটি পতিত জমির পাশে কালো রঙ্গের ব্যাগ ভর্তি ককটেল সদৃশ বস্তু পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানটি কটন করে রাখে। এরপর ঢাকা থেকে তলব করা হয় পুলিশের বোম নিষ্ক্রিয় দলকে। সন্ধ্যা সাড়ে ৫টার দিকে সিআইডির পাঁচ সদস্যবিশিষ্ট বোম নিষ্ক্রিয় দল ঘটনাস্থলে পৌঁছায়। পরে মাটিতে পুঁতে বিস্ফোরণ ঘটিয়ে ককটেলগুলোকে নিষ্ক্রিয় করা হয়।

তবে কে বা কারা এবং কোন উদ্দেশ্যে ককটেল ভর্তি ব্যাগ এখানে ফেলে রেখে গেছে সে ব্যাপারে তদন্ত করে পরবর্তীতে জানা যাবে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/আইআই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :