সিরাজগঞ্জে ঘুষের টাকাসহ অফিস সহকারী আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৭, ১৯:১৮

সিরাজগঞ্জের চৌহালী উপজেলা শিক্ষা অফিসে অভিযান চালিয়ে ঘুষের দশ হাজার টাকাসহ আব্দুল মালেক নামে উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারীকে দুর্নীতি দমন কমিশনের কর্মকর্তারা হাতেনাতে আটক করেছেন।

বৃহস্পতিবার দুপুরে চৌহালী উপজেলা শিক্ষা অফিস থেকে তাকে আটক করা হয়। আটক আব্দুল মালেক উপজেলার কাদালিয়া গ্রামের মৃত সোহরাব হাসানের ছেলে।

পাবনা দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক আবু বকর সিদ্দিক জানান, উপজেলার চৌবাড়ীয়া পুর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলামের কাছে এরিয়া বিল করে দেয়ার জন্য চৌহালী শিক্ষা অফিসের অফিস সহকারী আব্দুল মালেক ২০ হাজার টাকা ঘুষ দাবি করে। বিষয়টি তিনি পাবনা দুর্নীতি দমন কমিশনকে অবহিত করলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতিক্রমে তাকে ধরার জন্য ফাঁদ তৈরি করা হয়। এরই এক পর্যায়ে বৃহস্পতিবার দুপুরে প্রধান শিক্ষক দশ হাজার টাকা নিয়ে অফিস সহকারী আব্দুল মালেকের কাছে যায়। এ সময় দর কষাকষির পর দশ হাজার টাকায় মালেক এরিয়া বিল করে দিতে রাজি হলে তাকে টাকা প্রদান করা হয়। টাকাগুলো অফিসের ড্রয়ারে রাখার পরই সেখান অভিযান চালিয়ে ঘুষের টাকাসহ আব্দুল মালেককে আটক করা হয়।

পরে বিকালে তাকে চৌহালী থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় পাবনা দুর্নীতি দমন কমিশনের সহকারী পরিচালক গোলাম মওলা বাদী হয়ে চৌহালী থানায় মামলা করেছেন।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :