পিরোজপুরে সড়কে প্রাণ গেল ইউপি সদস্যের

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৭, ২০:০০

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার ৭নং গৌরিপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য মো. মহিউদ্দিন মিজান গাজী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকাল পৌনে ৪টার দিকে একই ইউনিয়নের পৈকখালী বাজার (পৈকখালী-ভাণ্ডারিয়া বটার) সংলগ্ন ভাণ্ডারিয়া-কাঠালিয়া সড়কের হানিফ মাস্টারের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ইউপি সদস্য মহিউদ্দিন মিজান গাজী মোটরসাইকেল যোগে ভাণ্ডারিয়া থেকে নিজ বাড়ি পৈকখালী যাচ্ছিলেন। এ সময় পাশের কাঠালিয়ার উপজেলার দিক থেকে আসা একটি টমটমের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে গুরুত্বর আহত হন তিনি। এসময় তাকে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্স যোগে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত ইউপি সদস্যের স্বজন (বেয়াই) মো. জাহাঙ্গীর হোসেন বলেন, বরিশালে নেয়ার পথে তার মৃত্যু হয়েছে। তার আঘাত মাথায়, চোখ, কপাল ফেটে মগজ বেরিয়ে যায়।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান তালুকদার বলেন, দুর্ঘটনায় ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। ঘাতক টমটমটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। চালক পলাতক।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :