লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় মৃত্যুর অভিযোগ, চিকিৎসকসহ আটক ৪

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৭, ১০:২৪

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের এস এম কে হাসপাতাল (প্রাইভেট লি.) এর অপারেশন থিয়েটারে ফাতেমা বেগম নামের এক রোগীর মৃত্যু হয়েছে। ডাক্তারের ভুল চিকিৎসায় রোগী মারা গেছেন বলে অভিযোগ করেন স্বজনরা। এ ঘটনায় চিকিৎসকসহ চারজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার ভোররাতে এ ঘটনা ঘটে। পুলিশ ওই হাসপাতাল থেকে অভিযুক্ত ডা. কাজী ফয়েজা আক্তার, ডা. গোলাম মাইন উদ্দিন, আলমগীরসহ চারজনকে আটক করে থানায় হেফাজতে নিয়েছে।

নিহত ফাতেমা সদর উপজেলার দক্ষিণ জয়পুর গ্রামের প্রবাসী আব্দুল কাদেরের স্ত্রী।

নিহতের ভাই ইসমাইল হোসেন ঢাকাটাইমসকে জানান, ফাতেমা জরায়ুতে টিউমার রোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার বিকালে চন্দ্রগঞ্জের এস এম কে হাসপাতালে ভর্তি হন। পরে ডাক্তার কাজী ফয়েজা আক্তার (গাইনি ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ গ্রিন লাইফ মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল) এর তত্ত্বাবধানে ফাতেমাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। ভোররাতে অপারেশন থিয়েটার থেকে বের হয়ে স্বজনদের খোঁজ করেন ডাক্তার। এসময় ফাতেমাকে ওই হাসপাতাল থেকে কুমিল্লা নিয়ে যেতে বলা হয়। বিষয়টি স্বজনদের সন্দেহ হয়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের গাফলতির কারণে রোগীর মৃত্যু হয়েছে এমনটাই স্বীকার করে বলে অভিযোগ করেন নিহতের ভাই।

তবে এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ কোনো কথা বলতে রাজি হয়নি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোক্তার হোসেন জানান, ভুল চিকিৎসার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে। তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৭নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :