দিল্লিতে এবার বন্দুকের মুখে যুবতীকে গণধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৭, ১৪:৫০

ভারতের রাজধানী দিল্লি আছে দিল্লিতেই। এত ঘটনা, বিতর্ক, নিন্দার পরও যে দিল্লির নিরাপত্তা ব্যবস্থায় যে আদৌ কোনও পরিবর্তন আসেনি, তা আবার প্রমাণিত। এখনও মহিলারা অত্যন্ত বিপন্ন দিল্লির রাস্তায়। এ বার এক যুবতীকে অপহরণ করে, তাকে গণধর্ষণ করে, লুট করল এক ক্যাবচালক।

মঙ্গলবার মাঝরাতে হজ খাস এলাকার আনসাল প্লাজা থেকে ট্যাক্সিতে চাপেন ২৯ বছরের ওই মহিলা। রোহিণী যাবেন বলে চালককে জানিয়েছিলেন তিনি।

তার অভিযোগ, কিছুদূর গিয়েই ধৌলা কুয়ার কাছে আর একজনকে ট্যাক্সিতে তুলে নেয় চালক। এরপর তারা ওই মহিলাকে নিয়ে গ্রেটার নয়ডায় পরী চৌকের কাছে একটি পরিত্যক্ত এলাকায় যায়। সেখানেই বন্দুকের মুখে মেয়েটিকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। এরপর চালক ও তার সঙ্গী মেয়েটি সোনার গয়না, মোবাইল ও নগদ ১২ হাজার রুপি লুট করে।

কোনওক্রমে তাদের ঘেরাটোপ থেকে বেরিয়ে বুধবার সকালে বাড়ি ফেরেন ধর্ষিতা যুবতী। পরিবারের লোকজনকে সব কথা খুলে বলার পর তারা কাটজু মার্গ পুলিশ স্টেশনে খবর দেন। তবে মেয়েটি হজ খাস এলাকা থেকে অপহৃত হওয়ায় সেখানেই অভিযোগ দায়ের করতে হয়।

দিল্লি পুলিশের অ্যাডিশনাল ডিসিপি চিণ্ময় বিসওয়াল জানিয়েছেন, 'হজ খাস পুলিশ স্টেশনে আমরা গণধর্ষণ ও ডাকাতির মামলা দায়ের করেছি। অভিযুক্তদের ধরতে একটি দল গঠিত হয়েছে।'

ধর্ষিতা মহিলার অভিযোগ, ধর্ষণের ভিডিও রেকর্ড করে নিয়েছিল ধর্ষকরা। পুলিশকে জানানো হলে সেই ভিডিও ফাঁস করে দেয়া হবে বলেও তারা হুমকি দিয়েছিল।

সূত্র: এই সময়

(ঢাকাটাইমস/১৭নভেম্বর/এসআই)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর