‘সুবোধ’কে নিয়ে স্বল্পদৈর্ঘ্য সিনেমা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৭, ১৫:৫৮

ঢাকার দেয়ালে-দেয়ালে কয়েক মাস ধরে বেশকিছু গ্রাফিতি দেখা যাচ্ছে। সেসবের কোনোটার পাশে লেখা ‘সুবোধ তুই পালিয়ে যা, এখন সময় পক্ষে না’, আবার কোনোটার পাশে লেখা, ‘সুবোধ তুই পালিয়ে যা, তোর ভাগ্যে কিছু নেই’।

গ্রাফিতির পাশেই খাঁচাবন্দি সূর্য হাতে ‘সুবোধ’। গ্রাফিতি চরিত্রের এই ‘সুবোধ’ বেশ আলোড়ন তুলেছে রাজধানীসহ দেশজুড়ে। ফেসবুক ও সংবাদমাধ্যমে প্রতীকী ‘সুবোধ’কে নিয়ে চলে আলোচনা-সমালোচনা। এমনকি বাংলাদেশের সীমানা পেরিয়ে ‘সুবোধ’ পৌঁছে গেছে কলকাতার দেয়ালেও। এবার সেই সুবোধকে নিয়ে নির্মিত হলো স্বল্পদৈর্ঘ্য সিনেমা।

সুবোধের গ্রাফিতি অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা আবদুল্লাহ মাহফুজ অভি। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় ছবির ট্রেলার মুক্তি দেয়া হয়েছে ফেসবুকে। এর পর পরই এটি শেয়ার করেছেন অনেকে। এসব পোস্টে সুবোধকে নিয়ে বিভিন্ন জন বিভিন্ন মন্তব্য করেছেন।

স্বল্পদৈর্ঘ্য এই সিনেমায় সুবোধকে নিয়ে একটি গানও থাকছে। গানের কথা, সুর ও কণ্ঠ দিয়েছেন মাহা মীর্জা। বাঙ্গাল মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে লাস্টবেঞ্চ প্রোডাকশনের এ সিনেমা প্রযোজনা করেছেন তরুণ প্রকৌশলী ও লেখক মেহেদী আসিফ। সিনেমাটির রচনা ও চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ মাহফুজ অভি নিজেই।

স্বল্পদৈর্ঘ্য এ সিনেমাটি সম্পাদনা করেছেন মেহেদী হাসান। এটির সহকারী পরিচালক সোহান ফেরদৌস। ডিসেম্বরের শুরুতে সিনেমাটি অনলাইনে মুক্তি দেয়া হবে।

ঢাকাটাইমস/১৭নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :