ভেনিস বাংলা স্কুল গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৭, ১৯:৩৮

ইতালির ভেনিস বাংলা স্কুল গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ভেনিস বাংলা স্কুল প্রতিবছরের ন্যায় এই বছরও গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজনে করে। ইতালির ভেনেতোর বিভিন্ন শহর থেকে মোট ১৬টি দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করে।

ফাইনাল খেলায় এনটিএস মেসত্রে ৫ উইকেটে জগন্নাতপুর একাদশ ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

সমাপনী খেলা শেষে স্থানীয় একটি হলরুমে পলাশ রহমান ও সুহেলী আক্তারের উপস্থাপনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি ছিলেন- সংগীত শিল্পী প্রিতম আহমেদ, বাংলা স্কুলের সভাপতি কামরুল সারোয়ার, উপদেষ্টা আবুল বাসার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, আব্দুল, হান্নান মিয়া, মো. আবদুল বারী, হোসাইন সোলাইমান, মোস্তাক আহমেদ প্রমুখ।

বিজয়ী দল এনটিএস মেসত্রের খেলোয়াড়রা হলেন- ক্যাপ্টিন সজীব, রাজীব, রিয়াদ, সুজন, শামীম, দিদার, রহিম, কাইয়ুম, নিশাদ, নিজাম, সাইফুল, সবুজ, শাহ আলম, জাকির ও আমিন।

টিম ম্যানেজার ছিলেন, সোলায়মান ও মোস্তাক।
রানার আপ দলের খেলোয়াড়রা হলেন- সাজু, শ্যামল, হৃদয়, রকি, ইয়াছিন, সোহেল, শ্যামল, ইমন, শামিম, শিশির, মঙ্গল, তোফাজ্জল, দুলাল ও জুম্মান। টিম ম্যানেজার রকি।
৫২ রান করে ম্যান অব দা ম্যাচ হন রহিম। ১৭ উইকেট এবং ৪০ রান করে ম্যান অব দা টুর্নামেন্ট হন রাজীব। খেলায় আম্পিয়ারের দায়িত্ব পালন করেন, আলম, সুমন, আফাই, সাগর, লিমন, মুরাদ ও আমির।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো- কুমিল্লা ভিকটোরিয়াস, অল স্টার, নিউ ওয়ার্ড সার্ভিস, মোনফালকোনে একাদশ, জগন্নাথপুর একাদশ, আরজিনানো ক্রিকেট ক্লাব, বাংলা লিংক, সি পি ডাব্লু মারগেরা, এনটিএস মেসত্রে, এস আর বি ১০০, ফ্রেন্ডর্স ক্লাব, বি এফ সি, ভেরোনা একাদশ, ভৈরব একাদশ, দিপন স্মৃতি একাদশ, শরিয়তপুর সুপার স্টার।
শুভেচ্ছা বক্তব্য শেষে বিজয়ী এবং রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেয়া হয়। এছাড়া অংশগ্রহণকারী দল ও খেলোয়াড় এবং টিম ম্যানেজাদের পুরস্কৃত করা হয়।

(ঢাকাটাইমস/১৭নভেম্বর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত