দর্শকদের বিনোদন দিতে চান গেইল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ নভেম্বর ২০১৭, ১০:০৯ | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০১৭, ০৯:০৫

বিপিএলে অন্যবার শেষের দিকে খেলতে আসেন ক্রিস গেইল। দু’চারটি ম্যাচ খেলে চলে যান। কিন্তু এবার তিনি এসেছেন আগেভাগেই। তার সঙ্গে এসেছেন টি-টোয়েন্টি ক্রিকেটে আরেক দানবীয় ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাককলাম। দু’জনই খেলবেন রংপুর রাইডার্সের হয়ে। আজই মাঠে নামবেন তারা।

দীর্ঘ আট বছর পর একসাথে ওপেনিং করতে নামবেন গেইল-ম্যাককলাম। এর আগে ২০০৯ সালে আইপিএলে আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে একসঙ্গে ওপেনিং করেছিলেন তারা। বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজ দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে রংপুর রাইডার্স। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ছয়টায়।

এই ম্যাচ সামনে রেখে ক্রিস গেইল বলেছেন, ‘আমরা জানি ম্যাককলাম কত ভয়ানক একজন ব্যাটসম্যান। আবারও তার সঙ্গে ওপেনিং করার সুযোগ পাচ্ছি। এটা দারুণ ব্যাপার। এর আগে আমরা আইপিএলে একসঙ্গে ওপেনিং করেছিলাম। আমাদের অভিজ্ঞতা আছে। আমাদের কাছে প্রত্যাশা অনেক। আমরা আমাদের সেরাটা দিয়ে ম্যাচে জয় পেতে চাই’।

তিনি আরও বলেন, ‘আমার ও ম্যাককলামের কাছ থেকে বাংলাদেশের প্রত্যেকেই বিনোদন পাওয়ার আশা করছে। সুতরাং, আমাদের উপর চাপ থাকবে। কিন্তু আমরা এটা প্রত্যাশা করি। গ্যালারি থাকবে কোলাহলপূর্ণ। আমরা যদি ভালো শুরু করতে পারি, বেশি করে চার-ছক্কা মারতে মারি তাহলে দর্শকরা আনন্দ পাবে’।

ম্যাককলাম এবার প্রথমবারের মতো বিপিএলে খেলতে এসেছেন। কিন্তু ক্রিস গেইল এর আগে বিপিএলের চার আসরেই খেলে গেছেন। ২০১২ সালে তিনি খেলেছিলেন বরিশাল বার্নার্সের হয়ে। ২০১৩ সালে খেলেছিলেন ঢাকা ডায়নামাইটসের হয়ে। ২০১৫ সালে খেলেছিলেন বরিশাল বুলসের হয়ে। ২০১৬ সালে খেলেছিলেন চিটাগং ভাইকিংসের হয়ে।

বিপিএলে সর্বোচ্চ সংখ্যক সেঞ্চুরির মালিক গেইল। বাংলাদেশের এই ঘরোয়া টুর্নামেন্টে তিনটি সেঞ্চুরি রয়েছে তার। সর্বোচ্চ স্ট্রাইক রেটও (১৭৫.৯৫) তার। সর্বনিম্ন দশ ইনিংসের হিসাবে সর্বোচ্চ ব্যাটিং গড়ও (৫৪.১৬) গেইলের। টুর্নামেন্টে সর্বোচ্চ সংখ্যক ছক্কার (৬০টি) মালিকও তিনি।

(ঢাকাটাইমস/১৮ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত