বাসার বাহির থেকে তালা দিয়ে আসিনি: অপু

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ নভেম্বর ২০১৭, ১১:৩৩ | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০১৭, ১১:৩০

গত বৃহস্পতিবার চলচ্চিত্র অঙ্গনে গুঞ্জন ওঠে একমাত্র পুত্র সন্তান আব্রামকে ঘরে তালাবন্দি করে কলকাতায় চিকিৎসার জন্য গেছেন অপু বিশ্বাস। ঘটনাটি শাকিব খানের কানেও যায়। তিনি বৃহস্পতিবার ব্যাংকক থেকে শুটিং শেষ করে দেশে এসেই গুঞ্জনটি শুনতে পান। এরপরের দিন শুক্রবার সন্ধ্যায় ঘটনার সত্যতা প্রমাণে ছুটে যান অপু বিশ্বাসের নিকেতনের বাসায়। 

শাকিব খান দাবি করেন, তিনি যখন অপু বিশ্বাসের বাসায় যান তখন দেখতে পান ভেতর বাহির থেকে তালা মারা। তিনি তখন দরজায় নক করে জানতে চান ভেতরে কেউ আছে কী না। তখন ভেতর থেকে শেলী নামের এক নারী জানান, আব্রামকে তার কাছে রেখে চিকিৎসার জন্য কলকাতায় গেছেন অপু বিশ্বাস।

এ ঘটনায় বেজায় চটে যান শাকিব খান। সেই সঙ্গে ছেলেকে দেখতে না পেয়ে হতাশাও প্রকাশ করেছেন। তিনি অপুর কান্ডজ্ঞানহীনতার প্রশ্নও তুলেছেন। বলেছেন,‘অপু কলকাতায় গেছে এটা লোকমুখে শুনেছি। শুনে অবাক হয়েছি। এতটুকু বাচ্চাকে রেখে সে হঠাৎ কলকাতায় চিকিৎসা নিতে কেন গেল এটাও আমার জানা নেই।’

এই ঘটনাটি মিডিয়াতে বেশ ফলাও করে প্রচার করা হয়। যা অপু বিশ্বাসেও নজরকাড়ে। তিনি তার ভেরিফায়েড ফেসবুকে জানান, ‘আমি বাসার বাহির থেকে তালা দিয়ে আসিনি। বাসার ভেতর থেকেই তালা দিয়েছে। বাসার ভেতরে শেলি আপুসহ অন্যান্যরা রয়েছেন। আমি নেই বলেই তারা ভেতর থেকে তালা দিয়ে রেখেছেন। এটা দোষের কি! 

আপু আরও বলেন, আমি বিপদেই পরেই কলকাতা একাই চলে আসতে হয়েছে। জয়কে নিয়ে আসার পরিস্থিতি ছিল না। কারণ জয়ের শরীরটা খুব ভালো নয়। তাই ওকে নিয়ে আসিনি। কিন্তু জয়কে রাখার লোক ঢাকায় খুঁজে পাইনি। তাই বাসায় আমার বোন শেলির কাছেই রেখে আসছি। 

অপু দাবি করেন, কিছু দিন আগেইতো আব্রামের জন্মদিন অনুষ্ঠান করা হয়েছিল। জয়ের দাদা-দাদি বা ফুপু সেই অনুষ্ঠানে আসেনি। এমনকি তারা কোনো দিন জয়কে দেখতে অপুর বাসায় আসেননি। যদিও অপুর বাসার একদম কাছেই আব্রামের ফুপুর বাসা। তারপরও আব্রামকে কোনো দিন সে দেখতে আসেনি। সেজন্যই অপু তাদের কাছে তার সন্তানকে রেখে আসতে ভরসা পাননি। 

এদিকে গত বৃহস্পতিবার রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান অপু বিশ্বাস। এতে সিজারের সময় করা সেলাই ফেটে রক্ত বের হয়। প্রাথমিকভাবে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নেন এবং উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে কলকাতায় পৌঁছান অপু। সেখানকার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানা গেছে।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/এজেড)

 

 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত