মানিকগঞ্জে ডাকাতি: স্বর্ণ ব্যবসায়ীদের সাত দিনের আল্টিমেটাম

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০১৭, ১৮:৩৮

মানিকগঞ্জ শহরে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় আজও দোকানপাট বন্ধ রেখে প্রতিবাদ কর্মসূচি পালন করছেন  ব্যবসায়ীরা। একই সঙ্গে স্বর্ণ উদ্ধার করে অপরাধীদের ধরতে সাত দিনের আল্টিমেটাম দিয়েছেন।

শনিবার সকাল সাড়ে ১০টায় মানিকগঞ্জ-সিঙ্গাইর রোড বন্ধ করে এ কর্মসূচি পালন করেন তারা। পড়ে রাস্তা ছেড়ে দিয়ে একই স্থানে হাতে হাত রেখে মানববন্ধন কর্মসূচি পালন করেন। এতে স্বর্ণকার পট্টী এলাকার স্বর্ণ ব্যবসার সাথে জড়িত দুই শতাধিক মানুষ অংশ নেন।

এ সময় স্বর্ণ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক কর্মসূচি পালন থেকে তাদের বিরত রাখতে চেষ্টা করলে তোপের মুখে পড়েন তিনি। কর্মসূচি পালনকালে পুলিশ ঘটনাস্থলে নিরব ভূমিকা পালন করে।
ব্যবসায়ীরা অভিযোগ করেন, ডাকাতি ঘটনার তিনদিন অতিবাহিত হলেও পুলিশ খোয়া যাওয়া স্বর্ণ উদ্ধার সহ ডাকাতির সাথে জরিত মূল আসামিদের গ্রেপ্তার করতে পারেনি। স্বর্ণ উদ্ধারসহ আসামিদের গ্রেপ্তার না করা পর্যন্ত তাদের কর্মসূচি অব্যাহত থাকবে বলেন জানান তারা।
পড়ে মানিকগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি বাবু সুদেব কুমার সাহা ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করেন। এ সময় তিনি স্বর্ণ শিল্পী সমিতির পক্ষে জানান, আগামী এক সপ্তাহের মধ্যে লুন্ঠিত মালামাল উদ্ধার করে জরিতদের গ্রেপ্তার করতে হবে। অন্যথায় বৃহত্তর কর্মসূচি দেয়া হবে।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত