নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: এমপি একাব্বর

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০১৭, ১৯:৫৬

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে যে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করা হয়েছে- তা জনগণের সামনে তুলে ধরতে হবে। আর এই কাজে যুবলীগের নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সাধারণ মানুষের সামনে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সঠিকভাবে তুলে ধরতে পারলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় অর্জন অনেক সহজ হবে। এক্ষেত্রে তিনি যুবলীগের নেতাকর্মীদের ফেসবুকের মাধ্যমেও উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার আহবান জানান।

শনিবার দুপুরে মির্জাপুর সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগের বিভিন্ন ইউনিটের সভাপতি ও সম্পাদকসহ নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মির্জাপুর উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল, জেলা পরিষদ সদস্য সাইদুর রহমান খান বাবুল, মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আবু রায়হান সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম শিপলু, ত্রাণ সম্পাদক সোহেল রানা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আজহারুল ইসলাম, আবিদ হোসেন শান্ত, পৌর যুবলীগের সভাপতি হিরা মিয়া প্রমুখ।

পরে  এমপি একাব্বর হোসেন যুবলীগের নেতাকর্মীদের নিয়ে মধ্যহ্নভোজে মিলিত হন।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত