সিরাজদিখানে কিশোরীকে ধর্ষণের চেষ্টা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০১৭, ২০:১০

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বয়রাগাদী ইউনিয়নের  কিশোরী মামা বাড়ি একনাম কীর্তন শুনতে গিয়ে ধর্ষণ চেষ্টার শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে মালখানগর ইউনিয়নের ফুরশাইল গ্রামে।

শুক্রবার রাত ৯টার দিকে ফুরশাইল গ্রামের মো. রবিন এই ঘটনা ঘটিয়েছে বলে ভুক্তভোগীর পরিবারের সদস্যরা দাবি করেছেন।

কিশোরীর মা ও স্বজনরা জানান, একনামের মন্দির থেকে বান্ধবীর বাড়ি যেতে থাকে। এই সময় রবিন তাকে মূখ চেপে ধরে জঙ্গলের দিকে টেনে নিয়ে যায়। কিশোরীর চিৎকারে স্বজন ও এলাকাবাসী এসে উদ্ধার করে। লোকজনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

এলাকাবাসীরা জানায়, এর আগেও  রবিন এ ধরনের কর্মকাণ্ড ঘটিয়েছিল। পরে ইউনিয়ন পরিষদে নিয়ে দুই চারটা থাপ্পর দিয়ে ছেড়ে দিয়েছে। শুক্রবার রাতে যেই ঘটনা ঘটিয়েছে তার ও বিচার করে দেবে বলে উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ আশ্বাস দেন।

এ বিষয়ে রবিনের পিতা মোহাম্মদ হারুন জানান, এটা তেমন একটা বড় বিষয় না। আমার ছেলে ওই মেয়ে মুখ চেপে ধরেছিল। আমি তাকে  শাসন করেছি। গত আট মাস আগেও এমন ঘটনা ঘটিয়ে জানতে চাইলে  তিনি বলেন, ইউনিয়ন পরিষদে বিচার হয়েছে। গতকাল যে ঘটনা ঘটেছে তার বিচার উপজেলা চেয়ারম্যান করবে বলে আমাদের জানিয়েছেন।

মালখানগর ইউপি চেয়ারম্যান  সানজিদা আক্তার কাছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে ইউনিয়ন পরিষদে কিশোরীর মা বাদী হয়ে একটি লিখিত অভিযোগ করেছে।

সিরাজদিখান থানার ওসি আবুল কালাম হোসেন জানান, বিষয়টি মৌখিকভাবে শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আমাদের অফিসার তদন্ত করছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত