‘সন্ত্রাসী-জঙ্গিদের অভয়ারণ্য এদেশের মাটিতে হবে না’

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০১৭, ২০:২৮

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, সন্ত্রাসী, জঙ্গিদের অভয়ারণ্য বাংলার মাটিতে করতে দেয়া হবে না। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

শনিবার দুপুরে আটঘরিয়া উপজেলার দেবোত্তর বাজার সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন অনুষ্ঠানে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী এ কথা বলেন।

ভূমিমন্ত্রী শরীফ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার আইনের শাসনে বিশ্বাসী। তিনি বলেন, এদেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস, খুন, চাঁদাবাজি, মাদক নির্মূল করা হবে।

মন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু এদেশের প্রতিটি মানুষের জন্য অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার ঘোষণা দিয়েছিলেন। প্রধানমন্ত্রী সেই দিকেই এগুচ্ছেন।

মন্ত্রী আটঘরিয়া উপজেলার উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, রাস্তাঘাট, মসজিদ, মন্দির, ব্রিজ, কালভার্ট, স্কুল, কলেজ, উপজেলার সকল সংযোগ সড়ক কাজ এ সরকার অব্যাহত রেখেছে।

তিনি বলেন, গ্রামের পাকা রাস্তার কাজও চলছে। আটঘরিয়ায় ১০০ কোটি টাকার কাজ চলমান রয়েছে।

আটঘরিয়া উপজেলা এসিল্যান্ড গোলাম মোর্শেদের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপজেলা প্রকৌশলী রবিউল আউয়াল, আটঘরিয়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম রতন, সাধারণ সম্পাদক আ. গফুর, মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক, মুক্তিযোদ্ধা কামরুল ইসলাম ফুটু, পাবনা জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মো. সেলিম, মুক্তিযুদ্ধকালীন কোম্পানির ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন ও মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ বক্তব্য রাখেন।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :