নারায়ণগঞ্জে জামায়াতের ২৪ নেতাকে আসামি করে মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০১৭, ২০:৩৯

নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর আমির মাওলানা মাঈনুদ্দিন আহমেদসহ জামায়াতের ২৪ নেতাকে আসামি করে মামলা করেছে পুলিশ। এর মধ্যে আটক ১৩ জন নেতাকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

শনিবার সকালে থানা পুলিশের এসআই রাজু মণ্ডল বাদী হয়ে নাশকতামূলক ও ধ্বংসাত্মক কাজ করার প্রস্তুতি পরিকল্পনার অভিযোগে মামলাটি করা হয়।

এদিকে দুপুরে মাওলানা মাঈনুদ্দিন আহমেদসহ আটক ১৩ জামায়াতের নেতাকে সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করে।

শুনানি শেষে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালত আটকতদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

কোর্ট পুলিশের পরিদর্শক মোহাম্মদ আলী বিশ্বাস জানান, আসামিদের রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্য ফতুল্লা মডেল থানায় পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার দুপুরে ফতুল্লার হাজীগঞ্জ এলাকা থেকে গোপন বৈঠকের সময় নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর আমির মাওলানা মাইনুদ্দিন আহমেদ, সেক্রেটারি আবদুল কাইয়ুম, জামায়াতের নেতা সাইফুদ্দিন মনির, সাহাবুদ্দিন, বশিরুল হক, এসএম নাসির উদ্দিন, সাইদ তালুকদার, জাহাঙ্গীর দেওয়ান, জামাল উদ্দিন, কফিল উদ্দিন, জাকির হোসেন, জাকির হোসেন-২ ও শহিদ মিয়াকে আটক  করে পুলিশ।

অভিযানের সময় পালিয়ে যায় ইকবাল আহাম্মেদ শ্যামল, কায়েস, সাব্বির, মজিবুর রহমান মিয়াজী, অ্যাডভোকেট মাইনুদ্দিন, আবু সাইদ মুন্না, আবদুল হাই, ইঞ্জিনিয়ার জাকির হোসেন, বশির উল্লাহ, আব্দুল্লাহ আল বাকী ও আব্দুল মালেকসহ অজ্ঞাত ৪/৫ জন।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত