সড়ক দুর্ঘটনায় সাংসদ মোস্তফা গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
| আপডেট : ১৮ নভেম্বর ২০১৭, ২২:৪৬ | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০১৭, ২০:৫৭

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদ গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

আজ শনিবার বিকাল সাড়ে পাঁচটায় বঙ্গবন্ধু সেতুর টাঙ্গাইলের নাটিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হন সাংসদের তিন সফরসঙ্গী-শান্ত, শাজাহান ও মনছুর।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস সূত্র জানায়, সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদ প্রাইভেটকারযোগে ঢাকা যাচ্ছিলেন। পথে বঙ্গবন্ধু সেতুর ওপারে নাটিয়াপাড়া এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা নতুন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে তাদের গাড়ির সংঘর্ষ হয়। এতে সাংসদ মাথায় গুরুতর আঘাত পান।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন সাংসদ ও তার সফরসঙ্গীদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে সাংসদকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সাংসদকে ঢাকায় পাঠানো হয়।

সন্ধ্যায় টাঙ্গাইল জেনারেল হাসপাতারের দায়িত্বরত চিকিৎসক সোবহান জানিছিলেন, সাংসদের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।

শেখ হাসিনা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক শহীদুল্লাহ কায়সার ঢাকাটাইমসকে জানিয়েছিলেন, সংসদ সদস্য গোলাম মোস্তফা মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। বর্তমানে তিনি অচেতন অবস্থায় রয়েছেন।

দুর্ঘটনার খবর পেয়ে টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক খান মো. নুরুল আমীন, পুলিশ সুপার মো. মাহবুব আলম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ছুটে যান। 

দেলদুয়ার থানার ওসি (তদন্ত) দিদারুল ইসলাম জানান, জাতীয় সংসদ ২৯ (গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদ ঢাকা যাওয়ার পথে মহাসড়কের নাটিয়া পাড়া নামকস্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা টাঙ্গাইলগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সংসদ সদস্যসহ তার সাথে থাকা অপর তিনজন গুরুতর আহত হন। তাদের মধ্যে সাংসদের অবস্থা আশংকাজনক।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/আরকে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত