গাজীপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৭, ১৫:২৭

গাজীপুরে এক গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। এটি আত্মহত্যাজনিত মৃত্যু বলে স্বামীর পরিবারের লোকজন দাবি করলেও তার পিতার পরিবারের লোকজনের দাবি, হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী মাহাতি মো. আজাদ পলাতক রয়েছেন।

নিহত আইরিন নাহার মুন্নী বরিশালের মেহেন্দিগঞ্জ পাতারহাট গ্রামের আলতাফ হোসেন রারীর মেয়ে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক আব্দুর রহমান জানান, গাজীপুর মহানগরের বোর্ডবাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করে গার্মেন্টস কাপড়ের ব্যবসা করতেন আজাদ। শনিবার রাতে নিজ বাড়ি থেকে আইরিনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

তবে নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই জানিয়ে পুলিশ কর্মকর্তা জানান, লাশের ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

তিনি আরো জানান, চলতি বছরের ৩ মার্চ বরিশালের মেহেন্দিগঞ্জের পাতার হাট এলাকার রাজ্জাকের ছেলে মাহাতি মো. আজাদের সাথে একই উপজেলার উলানিয়া গ্রামের আলতাফ হোসেন রারীর মেয়ে আইরিন নাহার মুন্নীর বিয়ে হয়। রাতে মুন্নী গলায় ওড়না প্যাঁচিয়ে ঝুলে আত্মহত্যা করেছে বলে মুন্নীর চাচা ফারুক রারীকে খবর দেন নিহতের স্বামী আজাদ।

তবে নিহতের স্বজনদের অভিযোগ, বিয়ের পর থেকেই আইরীন নাহার মুন্নীকে পিতার পরিবারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন রাখে তার স্বামী। এছাড়াও তাকে মানসিকভাবে নির্যাতন করা হতো তাদের ধারণা, আইরিনকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। নইলে তার স্বামী পালিয়ে যাবার কথা নয়।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :