বিয়ের পিঁড়িতে বসা হলো না নোবিপ্রবির ছাত্রী সিলভীর

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ নভেম্বর ২০১৭, ২০:১৬ | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৭, ১৭:১৮

নোয়াখালীর সদর উপজেলার চর জব্বর-সোনাপুর সড়কে পিকআপচাপায় ফৌজিয়া মুসলিম সিলভী নামে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী নিহত হয়েছেন। গত এক মাস আগে সিলভীর আংটি বদল ও পরীক্ষা শেষে বিয়ে হওয়ার কথা ছিল বলে জানা গেছে।

রবিবার দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয় গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফৌজিয়া মুসলিম সিলভী নোয়াখালী পৌরসভার ৬নং ওয়ার্ড শাহপুর গ্রামের বাইশ বাড়ীর মো. মুসলিম উদ্দিনের একমাত্র মেয়ে। তিনি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের অষ্টম ব্যাচের ছাত্রী ছিলেন।

স্থানীয়রা বলছে, দুপুরে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বাড়ি থেকে বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন সিলভী। পথে অটোরিকশাটি বিশ্ববিদ্যালয় গেইটের কাছাকাছি পৌঁছলে সুবর্ণচর থেকে ছেড়ে আসা একটি পিকআপভ্যান অটোরিকশাটিকে সামনে থেকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে অটোরিকশায় থাকা সিলভীসহ কয়েকজন আহত হন।

পরে স্থানীয়রা আহতদের প্রথমে স্থানীয় রয়্যাল হাসপাতাল ও পরে সিলভীর অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালী জেনারেল হাসাপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সূত্র জানায়, গত এক মাস আগে নোবিপ্রবির ফার্মেসি বিভাগের শিক্ষক মনির হোসেনের সাথে সিলভীর আংটি বদল হয় এবং পরীক্ষা শেষে তাদের বিয়ে হওয়ার কথা ছিল।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, পিকআপ ভ্যানটি আটকের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :