শাহজালালে অস্ত্র পরীক্ষার সময় কর্মকর্তা গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ নভেম্বর ২০১৭, ১৭:৫১ | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৭, ১৭:৩৩
ফাইল ছবি

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) এক প্রতিনিধির প্রোটোকল কর্মকর্তার অস্ত্র পরীক্ষার সময় ঢাকা কাস্টমসের একজন রাজস্ব কর্মকর্তা গুলিবিদ্ধ হয়েছেন। আহত ওই রাজস্ব কর্মকর্তার নাম রবিউল ইসলাম। তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার সকালে ইইউ প্রতিনিধি মিসেস ফেরিরেকার প্রোটোকল কর্মকর্তা সানকোয়েস্তের কাছে থাকা একটি পিস্তল পরীক্ষার সময় এই ঘটনা ঘটে।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার ভূঁইয়া মাহবুব হাসান ঢাকাটাইমসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, সকাল পৌনে নয়টার দিকে ইইউ প্রতিনিধি মিসেস ফেরিরেকা তাঁর তিনজন প্রোটোকল কর্মকর্তা নিয়ে ঢাকায় আসেন। নিরাপত্তা তল্লাশির সময় ইইউ প্রতিনিধির প্রথম প্রোটোকল কর্মকর্তা সানকোয়েস্ত নিজেই বিমানবন্দরের কর্মকর্তাদের অস্ত্রটি পরীক্ষার জন্য দেখাচ্ছিলেন। এ সময় একটি গুলি কাস্টমসের রাজস্ব কর্মকর্তা রবিউল ইসলামের ডান পায়ে বিদ্ধ হয়। এরপর গুলিবিদ্ধ রবিউল ইসলামকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পিস্তলটি জব্দ করা হয়েছে। ঢাকার ইইউ দূতাবাসের কাছ থেকে একটি স্বীকারোক্তি নিয়ে ওই প্রোটোকল কর্মকর্তাকে ছেড়ে দেয়া হয়েছে। বিমানবন্দরে গুলির ঘটনাটি পররাষ্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে অবহিত করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :