আদমজী ইপিজেডে পোশাক কারখানায় আগুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৭, ১৭:৩৮

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আদমজী ইপিজেডের রপ্তানিমুখী পোশাক তৈরিকারক ‘অনন্ত এ্যাপারেলস লিমিটেড’ নামে একটি কারখানায় আগুন লেগেছে। এসময় আতঙ্কে তাড়াহুড়ো করে কারখানা থেকে নামতে গিয়ে অন্তত ১৫ জন শ্রমিক আহত হয়েছেন। রবিবার দুপুর ২টার দিকে এ আগুন লাগে।

পরে নারায়ণগঞ্জ হাজীগঞ্জ ও আদমজী ইপিজেডের ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে তেমন কোন ক্ষতি হয়নি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস ও শ্রমিকরা জানান, আদমজী ইপিজেডের অনন্ত এ্যাপারেলস লিমিটেড নামে পোশাক তৈরি কারখানার ৫ম তলা ভবনের ৩য় তলার স্টোর রুমে ওয়েল্ডিংয়ের কাজ চলছিল। এ সময় নিচে কিছু পুরনো পরিত্যক্ত মালামালের উপর পড়লে আগুন লেগে যায়।

খবর পেয়ে হাজীগঞ্জ ও আদমজী ফায়ার সার্ভিসের চারটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পুরো কারখানায় আগুন আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় তাড়াহুড়ো করে নামতে গিয়ে রুমি, কনা, পপি ও সেলিনাসহ কমপক্ষে ১৫ জন শ্রমিক আহত হন।

আহতদের নারায়ণগঞ্জ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মামুনুর রশিদ জানান, আগুনের ঘটনাটি বড় নয়। আগুনে ৭-৮ হাজার টাকার মালামাল পুড়ে গেছে। তবে আগুন আতঙ্কে নামতে গিয়ে ১২-১৩ জন শ্রমিক সামান্য আহত হয়েছে। এদের নারায়ণগঞ্জ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :