সমাবেশ সফল করায় নাগরিক কমিটির কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৭, ১৭:৫৮

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ইউনেস্কো কর্তৃক ‘ওয়ার্ল্ড ডকুমেন্টারি হেরিটেজ’ হিসেবে স্বীকৃতি পাওয়ায় শনিবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে নাগরিক কমিটির উদ্যোগে আয়োজিত সমাবেশ সফল করায় সর্বস্তরের জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন নাগরিক কমিটির আহ্বায়ক অধ্যাপক আনিসুজ্জামান ও এর সদস্যরা।

রবিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও নাগরিক কমিটির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ড. হারুন-অর-রশিদ স্বাক্ষরিত এক বিবৃতিতে সর্বস্তরের জনগণকে এই ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

বিবৃতিতে তাঁরা বলেন, তাপ্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে অনুষ্ঠিত এ সমাবেশে সব পেশাজীবী ও বিভিন্ন শ্রেণির বিপুলসংখ্যক মানুষ স্বতঃস্ফূর্তভাবে যোগদান করে অনুষ্ঠানকে সাফল্যমণ্ডিত করেন। এজন্য নাগরিক কমিটির পক্ষ থেকে আমরা সর্বস্তরের জনগণকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

গতকাল শনিবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত নাগরিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। বঙ্গবন্ধু ১৯৭১ সালের ৭ মার্চ লাখো মানুষের সামনে ঐতিহাসিক দিকনির্দেশনামূলক ভাষণ দিয়েছিলেন যে উদ্যানে দাঁড়িয়ে, সেখানেই এর স্বীকৃতি উদ্‌যাপনে এই সমাবেশের আয়োজন করে নাগরিক কমিটি। প্রধানমন্ত্রী ছাড়াও বিশিষ্ট নাগরিকেরা এতে বক্তব্য দেন।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/এমএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত