৮ ডিসেম্বর জাবি গণিত বিভাগের ৪র্থ পুনর্মিলনী

জাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৭, ১৮:০৯

‘ছিন্ন পাতায় সাজাই তরণী,’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগ ৪র্থ বারের মতো পুনর্মিলনীর আয়োজন করতে যাচ্ছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব ম্যাথমোটিক্সের উদ্যোগে ৮ ডিসেম্বর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পুনর্মিলনীর আয়োজন করা হবে।

রবিবার বিকালে গনিত বিভাগের সেমিনার কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য সচিব ও বিভাগের সভাপতি অধ্যাপক মো. শরিফ উদ্দিন।

তিনি বলেন, প্রাণের টানে এই বিভাগের সাবেক শিক্ষার্থীরা যাতে বর্তমান শিক্ষার্থীদের সঙ্গে মিলিত হতে পারে- সে জন্য বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে চতুর্থবারের মতো পুনর্মিলনীর আয়োজন করতে যাচ্ছি।

অনুষ্ঠান সূচির মধ্যে থাকবে- সকাল সাড়ে ৯টায় উদ্বোধনী অনুষ্ঠান। পরে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের নেতৃত্বে একটি আনন্দ র‌্যালি পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করবে। ১১টার দিকে থাকবে মুক্ত আলোচনা। বিকালে সেলিম আল দ্বীন মুক্তমঞ্চে বিভাগীয় শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান এবং রাতে কনসার্টের মাধ্যমে পুনর্মিলনীর সমাপ্ত হবে।

এছাড়া বিশ্ববিদ্যালয় গণিত বিভাগ থেকে পাস করে যারা শিক্ষা খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে তাদের সম্মাননা প্রদান করা হবে বলে নিশ্চিত করেছেন বিভাগের সভাপতি।

পুনর্মিলনী অংশগ্রহণের জন্য আগামী ২৭ নভেম্বর পর্যন্ত রেজিস্ট্রেশন করা যাবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অধ্যাপক ড. নজরুল ইসলাম, সহযোগী অধ্যাপক আব্দুর রহমান, আবদুর রশিদ, আমিনুর রহমান খান, সহকারী অধ্যাপক মোরশেদা বেগমসহ বিভাগের বেশ কয়েকজন শিক্ষার্থী।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত