নিজের মা ও ছেলেকে কুপিয়ে হত্যা

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ নভেম্বর ২০১৭, ২৩:১১ | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৭, ২১:৩০

নাটোরে নেশাগ্রস্ত অবস্থায় নিজের বৃদ্ধ মা এবং শিশু ছেলেকে কুপিয়ে হত্যা করেছেন এক লোক। এ ঘটনায় ওই লোকের বাবা মারাত্মক জখম হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয়রা অভিযুক্ত শাহ আলমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

রবিবার সন্ধ্যায় সদর উপজেলার দস্তানাবাদ গ্রামের ফকিরপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান আকন্দ ঢাকাটাইমসকে জানান, বাড়ির জায়গা নিয়ে শাহ আলমের সঙ্গে তার মা বিলকিস বেগমের বিরোধ চলে আসছিল। এ নিয়ে মামলা হলে রায় পান মা বিলকিস বেগম। পরে ওই বিরোধের জের ধরে রবিবার সন্ধ্যায় ধারালো অস্ত্র দিয়ে শাহ আলম তার মা বিলকিস বেগমকে কুপিয়ে ঘটনাস্থলেই হত্যা করেন। এ সময় তার আট বছরের ছেলে এবং বাবা বাধা দিতে গেলে তাদেরও কুপিয়ে জখম করেন। এতে ছেলে ঘটনাস্থলেই মারা যায়। এসময় স্থানীয়রা এগিয়ে এসে শাহ আলমের বাবা শাহাদতকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এই ঘটনায় স্থানীয় এলাকাবাসীরা ঘাতক শাহ আলমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। পরে পুলিশ দুজনের লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত ঢাকাটাইমসকে বলেন, শাহ আলম ইয়াবা আসক্ত ছিলেন। পারিবারিক বিরোধকে কেন্দ্র করে এই নৃশংস হত্যাকাণ্ড ঘটেছে।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/প্রতিনিধি/এলএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত