মুন্সীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত ২০

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৭, ২১:৫৪

মোবাইল চুরিকে কেন্দ্র করে রবিবার রাতে মুন্সীগঞ্জ সদরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। রাত ৭টার দিকে সদর উপজেলার পানহাটা গ্রামে মোল্লা বাড়ি-পাঁচ বাড়ি ও মাদবর বাড়ির লোকজনের মধ্যে এ সংঘর্ষ হয়।

আহতদের মধ্যে আজিজ মাদবর, মিরাজ মোল্লা, আছিয়া বেগম, রুজিনা, রায়হান, রুনা বেগম, রুবিনা, সোহেল, দ্বিরাজ, আল-আমিন, মুন্না, রিফাত ও শামীমকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের বিভিন্ন প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোল্লা বাড়ির একটি বাড়ি থেকে শনিবার রাতে একটি মোবাইল চুরি হয়। এ ঘটনায় মাদবর বাড়ির সোহেল ও শাকিলসহ কয়েকজনকে চোর সন্দেহ করা হয়। চোর সন্দেহে তাদের কয়েকজনকে মারধর করেন মোল্লা বাড়ি ও পাঁচ বাড়ির লোকজন।

এ ঘটনার সুরহা করতে গ্রামবাসী রবিবার সন্ধ্যায় স্থানীয় রামপাল ইউনিয়নের চেয়ারম্যান বাচ্চু শেখের কাছে যায়। ইউপি চেয়ারম্যান পরবর্তীতে বিচারের দিন ধার্য করার কথা বলে মসজিদে নামাজ পড়তে যান। 

রামপাল ইউনিয়নের চেয়ারম্যান বাচ্চু শেখ জানান, তিনি নামাজ পড়তে যাওয়ার পরপরই দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হাতিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, উভয় পক্ষের লোকজনই এ ঘটনায় আহত হয়েছেন।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত