নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ নভেম্বর ২০১৭, ১২:১১ | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৭, ০৮:৫৪

নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা নন্দলালপুর এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। তার নাম মো. আবু নাঈম। রবিবার রাতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত আবু নাঈম মুন্সিগঞ্জের চরডুমিয়ার ব্যবসায়ী মনসুর আহম্মেদের ছেলে। তারা ফতুল্লার পিলকুনি জোড়া মসজিদ এলাকায় বাড়ি করে স্থায়ীভাবে বসবাস করেছিল।

নিহত আবু নাঈমের মা হাফিজা খাতুন জানান, তার তিন ছেলে এক মেয়ে। তাদের মধ্যে আবু নাঈম সবার বড়। নাঈম কোরআনের হাফেজ শেষ করে উচ্চ শিক্ষার জন্য ফতুল্লার আলীগঞ্জ মাদ্রাসায় ভর্তি হয়।

তিনি জানান, রবিবার বিকালে নাঈম ব্যাডমিন্টন খেলার ফেদার কেনার জন্য মায়ের কাছে ১০০ টাকা চাইলে তিনি টাকা দেয়নি। এতে রাগ করে বাসা থেকে বের হয়ে যায় নাঈম। তারপর আর বাসায় ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পরও নাঈমের সন্ধান পায়নি পরিবার।

রাত আটটার ফতুল্লার পাগলা নন্দলালপুর এলাকায় এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ছুরিকাঘাতে ওই যুবককে খুন করে পালিয়ে যায়।

এদিকে ফেসবুকে ছেলের ছবি দেখে ফতুল্লা থানায় ছুটে যান নিহতের পরিবার। পরে তারা নিহতের পরিচয় শনাক্ত করেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামালউদ্দিন জানান, কে বা কারা তাকে খুন করেছে তা বের করতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

ঢাকাটাইমস/২০নভেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত