কার সঙ্গে জন্মদিন কাটাবেন বুবলী?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ নভেম্বর ২০১৭, ১০:৫৬ | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৭, ১০:৪৭

বাংলা চলচ্চিত্রের এই সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা শবনম বুবলী। চলচ্চিত্রে তাঁর ক্যারিয়ার দুই বছরও হয়নি। এই অল্প সময়ের মধ্যেই স্থায়ী আসন গেড়ে বসেছেন বাংলা চলচ্চিত্রে। আজ এই আলোচিত নায়িকার জন্মদিন। শুভ জন্মদিন নায়িকা।

বুবলীর জন্ম নোয়াখালী জেলার সোনাইমুড়িতে। চার ভাই বোনের মধ্যে তিনি তৃতীয়। তাঁর বড় বোন নাজনীন মিমি একজন সঙ্গীতশিল্পী এবং মেজবোন শারমিন সুইটি একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা। চলচ্চিত্রে আসার আগে বুবলী নিজেও বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনের সংবাদ পাঠিকা ছিলেন।

আলোচিত তারকাদের জন্মদিনকে ঘিরেও থাকে নানান আলোচনা। সমালোচক থেকে শুরু করে ভক্ত সকলেরই জানার কৌতূহল হয় কীভাবে বা কাদের সঙ্গে বিশেষ এ দিনটি উদযাপন করবেন তাদের প্রিয় তারকা। সকলের সেই কৌতূহল নিজেই নিবৃত করলেন বার্থডে গার্ল। 

জন্মদিনের প্রথম প্রহর থেকে শেষ প্রহর পর্যন্ত পরিবারের সদস্যদের সঙ্গেই সময় কাটাবেন বলে জানিয়েছেন নায়িকা। বলেন, ‘জন্মদিন, ঈদের দিন, নববর্ষ বছরের এমন আরও বিশেষ বিশেষ দিনে সাধারণত আমি পুরোটা সময়ই পরিবারের সাথেই কাটাই। এবারের জন্মদিনেও আমি পরিবারের সঙ্গে সময় কাটাবো।’

উল্লেখ্য, ২০১৬ সালে শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ ছবির মাধ্যমে সংবাদ পাঠিকা থেকে অভিনয় জীবনে ঢুকে পড়েন বুবলী। এখন পর্যন্ত মুক্তি পেয়েছে তাঁর অভিনীত চারটি ছবি। চারটিতেই তাঁর নায়ক সুপারস্টার শাকিব খান। চলছে ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ নামের আরেকটি ছবির শুটিং। এটিতেও তাঁর নায়ক শাকিব খান।

এদিকে পাইপ লাইনে আছে বুবলীর আরও একটি ছবি। সেটির নাম ‘প্রিয়তমা। শোনা যাচ্ছে, এখানেও তিনি নায়ক হিসেবে পাবেন শাকিব খানকেই। ছবিটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। আর প্রযোজনা করবে শাকিবের নিজস্ব প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস। তবে ছবিটির শুটিংয়ের জন্য সিডিউল এখনও চূড়ান্ত হয়নি।

ঢাকাটাইমস/২০নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত