ফটিকছড়িতে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৭, ১৪:১৭

চট্টগ্রামের ফটিকছড়ির উপজেলার ভূজপুর থানার ভূজপুর ন্যাশনাল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয়ে যাবার পথে অপহরণ করে ধর্ষণের করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার রাতে মামলা হলে পুলিশ অভিযুক্ত পার্থ কর্মকারকে গ্রেপ্তার করে।

স্থানীয়রা জানায়, গত ১৬ নভেম্বর ওই ছাত্রী সকালে ভূজপুর ইউপির আজিমপুর গ্রাম হতে বিদ্যালয়ে আসার সময় কাজিরহাট বাজারের সাধন কর্মকারের ছেলে পার্থ কর্মকার তাকে অপহরণ করে রাবার ড্যামের নিকটে আবদুল মান্নানের ঘরে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ঘটনার বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ইব্রাহিম তালুকদার, ইউপি সদস্য মাখন, মুহাম্মদ শফি ও গণ্যমান্য ব্যক্তিদের জানালে গত ১৭ নভেম্বর বিচার হবার কথা ছিল। কিন্তু অভিযুক্ত যুবক ও তার পরিবার নানা তালবাহনা করতে থাকলে ১৯ নভেম্বর রাতে ধর্ষিতার মা সখিনা বেগম মামলা করেন।

ভূজপুর থানার এসআই মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী বলেন, মামলার পর অভিযান চালিয়ে পার্থ কর্মকারকে গ্রেপ্তার করা হয়েছে। তাছাড়া এ ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মেয়েটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

গ্রেপ্তার পার্থকে সোমবার আদালতে পাঠানো হয়েছে।

ভূজপুর ইউপি চেয়ারম্যান মুহাম্মদ ইব্রাহিম তালুকদার বলেন, অভিযুক্ত পার্থ ও ধর্ষিতাকে ইউপি কার্যালয়ে নিয়ে এলেও আমি তখন শহরে ছিলাম। আমি তাদের আইনের আশ্রয় নিতে বলেছি। ইউনিয়ন পরিষদ হতে ইউপি সদস্য মাখন ও শফি তাদের নিজ নিজ পরিবারের জিম্মায় দেয়।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :