এবার হাসান আলীর সঙ্গে লাগল মোসাদ্দেকের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ নভেম্বর ২০১৭, ১৫:৫১ | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৭, ১৫:২৩

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২১তম ম্যাচে ঢাকা ডাইনামাইটসের বিপক্ষে বল হাতে আগুন ঝরালেন কুমিল্লা ভিক্টোরিয়ানস পেসার হাসান আলী। শুরুতেই লুইস আর মারুফকে ফিরিয়ে দেন হাসান। দলীয় ১১৭ রানের মাথায় মোসাদ্দেক হোসেনকে সরাসরি বোল্ড করে তৃতীয় উইকেট ঝুলিতে পুরেন হাসান। এরপরই হাসান আলীর সঙ্গে লাগল মোসাদ্দেকের।

ইশারায় মোসাদ্দেককে সাজঘরের পথ দেখিয়ে দেন হাসান আলী। মোসাদ্দেক তার দিকে তাকালে দ্বিতীয়বার একই কাজ করেন। মেজাজ ধরে রাখতে পারেননি মোসাদ্দেক। সঙ্গে সঙ্গে দাঁড়িয়ে যান। কিছুক্ষণ তাদের মধ্যে তপ্ত বাক্য বিনিময় হয়। পরে কুমিল্লার অধিনায়ক তামিম ইকবালের হস্তক্ষেপে থামেন দুজন।

গত ১৮ নভেম্বর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২০তম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে মিরপুরে আজ ম্যাচ চলাকালীন ইমরুলের দিকে তেড়ে যান রুবেল। সে দিন তামিম ইকবাল আউট হওয়ার পর রুবেল হোসেনের করা চতুর্থ ওভারের শেষ বলটা ইমরুল কায়েস ব্যাটে-বলে ভালোভাবে সমন্বয় করতে পারেননি। তবুও ব্যাটের কানায় লেগে বাউন্ডারি পেয়ে যান ইমরুল। চার মেরে রানের খাতা খোলা পর ইমরুল-লিটন ২২ গজের মাঝে দাঁড়িয়ে কথা বলছেন। ঠিক এমন সময় ইমরুলের দিকে দৌড়ে যান রুবেল। দু’জনের মধ্যে যে তপ্ত বাক্য বিনিময় হয়েছে এটা পরিষ্কার। শেষমেশ আম্পায়ারের হস্তক্ষেপে থামেন ইমরুল-রুবেল।

তার আগে সিলেট পর্বে এর চেয়ে খানিকটা গরম ঘটনার জন্ম দেন শুভাশিস-মাশরাফি। বিপিএলের সিলেটে পর্বে মাশরাফি বিন মুর্তজার সঙ্গে শুভাশিস রায়ের কথা কাটাকাটি হয়। পরে মাশরাফির কাছে দুঃখ প্রকাশ করেন শুভাশিস। মাশরাফিও নরম কণ্ঠে নিজের ঘাড়ে দোষ নেন। যদিও ওই ঘটনার জন্য মাশরাফি-শুভাশিসকে সতর্ক করে বিসিবি।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত