হাসান আলীতে ‘লণ্ডভণ্ড’ ঢাকা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৭, ১৫:৫০

৩.৩ ওভার, ২০ রান, ৫ উইকেট। দেখতে বেশ সুন্দর লাগছে, তবে সেটা ঢাকা ডায়নামাইটস সমর্থকের জন্য নয়! কারণ ঢাকাকে একাই ধসিয়ে দিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের পাক পেসার হাসান আলী। শুরুতে এভিন লুইসকে ৭ আর মেহেদী মারুফকে খালি হাতেই বিদায় করেন হাসান। এরপর মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাদ্দাম এবং আবু হায়দার রনিকে শিকার করে পূর্ণ করেন পাঁচ উইকেটের ঘর।

এক হাসান আলীতেই ‘লণ্ডভণ্ড’ ঢাকার ব্যাটিং লাইন। অবশ্য মাঝে ব্যাট হাতে ঝড় তোলেন সুনীল নারাইন। ৭ চার ৫ ছয়ে ৪৫ বলে ৭৬ রানের উড়ন্ত ইনিংস খেলেছেন এই ক্যারিবীয়। ২৮ রান আসে কুমার সাঙ্গাকারার ব্যাট থেকে। বাকিদের দাঁড়াতেই দেননি হাসান আলী। পাঁচ উইকেটের পাঁচটিই বোল্ড। তার উদযাপনেও ছিল নান্দনিকতার ছোঁয়া। ঢাকাকে গুটিয়ে মাটিতে সিজদাও করেন হাসান।

এদিকে আলো ছড়ানোর দিনে বিতর্কও ছড়িয়েছেন হাসান আলী। মোসাদ্দেক হোসেনকে বোল্ড করার পর ইশারায় তাকে সাজঘরের পথ দেখিয়ে দেন হাসান আলী। মোসাদ্দেক তার দিকে তাকালে দ্বিতীয়বার একই কাজ করেন। মেজাজ ধরে রাখতে পারেননি মোসাদ্দেক। সঙ্গে সঙ্গে দাঁড়িয়ে যান। কিছুক্ষণ তাদের মধ্যে তপ্ত বাক্য বিনিময় হয়। পরে কুমিল্লার অধিনায়ক তামিম ইকবালের হস্তক্ষেপে থামেন দুজন।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত