হাতিরঝিলে নতুন থানা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ নভেম্বর ২০১৭, ১৬:৫৮ | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৭, ১৬:১২
ফাইল ছবি

রাজধানীর হাতিরঝিলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের আওতাধীন একটি পুলিশি থানা স্থাপনের অনুমোদন দিয়েছে প্রশাসনিক পুনর্বিন্যাস-সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি (নিকার)। এছাড়া এর কার্য পরিচালনার জন্য ৭১টি পদ সৃজনের অনুমতি দেয়া হয়েছে।

সোমবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে নিকারের বৈঠক অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈঠক শেষে দুপুরে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব মো. শফিউল আলম সাংবাদিকদের এ তথ্য জানান।

বৈঠকে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানাকে দেশের ৪৯২তম উপজেলা হিসেবে অনুমোদন দেয়া হয়। এছাড়া ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার চাঁদপুর ইউনিয়নকে সদর উপজেলায় অন্তর্ভুক্তকরণ, ফরিদপুর পৌরসভার সীমানা সম্প্রসারণ, ভোলা জেলার চরফ্যাশন থানাকে বিভক্ত করে দুলাইহাট থানা নামের নতুন থানা স্থাপন এবং এর কার্যক্রম পরিচালনার জন্য ৪৩টি পদ সৃজন করার অনুমতি দেয়া হয় বলে জানান শফিউল আলম।

এছাড়া সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলাকে পৌরসভা গঠন, নাটোর জেলার বনপাড়া পৌরসভার সীমানা সম্প্রসারণ, জয়পুরহাট জেলার পাঁচবিবি পৌরসভার সীমানা সম্প্রসারণ, রাজশাহী মেট্রোপলিটন পুলিশে সাংগঠনিক কাঠামোতে নতুন আটটি থানা স্থাপনের অনুমোদন দেয়া হয় বলে জানান মন্ত্রিপরিষদ সচিব।

ঢাকাটাইমস/২০নভেম্বর/এমএম/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :