হাসান আলীর পাঁচ উইকেট, সবাই বোল্ড

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ নভেম্বর ২০১৭, ১৭:১০ | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৭, ১৬:১৮

হাসান আলী আন্তর্জাতিক ক্রিকেটে আবির্ভাব এক বছরও হয়নি। ক্রিকেট বিশ্বে এরই মধ্যে অন্যতম প্রতিশ্রুতিশীল পেসার হয়ে উঠেছেন। বল হাতে প্রায়ই ধ্বংসযজ্ঞে মেতে উঠছেন। বিপিএলে খেলছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। ঢাকায় এসেছেন একটু দেরি করে। প্রথম ম্যাচে মোটামুটি বল করলেও সোমবার জ্বলে ওঠেন ঢাকার বিপক্ষে। ৩.৩ ওভার বল করে মাত্র ২০ রান দিয়ে তুলে নেন পাঁচটি উইকেট। ঢাকাকে মাত্র ১২৮ রানে বেঁধে ফেরার মূল কৃতিত্বটা তারই।

তিনি প্রথম উইকেট নেন এভিন লুইসের। লেগ স্ট্যাম্প বরাবর পড়লেও বলটি দারুণভাবে ভিতরের দিকে বাঁক নেয়। অসাধারণ ডেলিভারিতে উপড়ে যায় লুইসর উইকেট। দ্বিতীয় উইকেট মেহেদী মারুফের। বলটিতে ছিল অসাধারণ গতি। জায়গায় দাঁড়িয়ে ফ্লিক করতে চেয়েছিলেন। কিন্তু ব্যাটে না লাগলে অফ স্ট্যাম্প উপড়ে যায় মারুফের।

তিন নম্বর উইকেটটি ছিল মোসাদ্দেকের। মিডল ষ্ট্যাম্প বরারবর আসা বলটি ফ্লিক করতে চেয়েছিলেন মোসাদ্দেক। কিন্তু ব্যাটে সংযোগ না ঘটলে মিডল স্ট্যাম্প উপড়ে যায়। মোহাম্মদ সাদ্দাম দিয়ে চতুর্থ উইকেট পূরণ করেন হাসান। ফুল লেন্থের বলটি ছিল মিডল স্ট্যাম্প বরাবর। ঠিকমত শট নিতে পারেননি সাদ্দাম। বোল্ড হয়ে ফিরে যান সাদ্দাম।

আবু হায়দার রনিকে দিয়ে পঞ্চম উইকেট পুরণ করেন এবং সেই সঙ্গে মনে রাখার মতো একটা স্পেল শেষ করেন হাসান আলী। ইনসুয়িং ইয়র্কারে রনির উইকেট মুহূর্তে উপড়ে ফেলেন এ পাকিস্তানি পেসার।

(ঢাকাটাইমস/২০ নভেম্বর/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :