কুমিল্লায় খুন হওয়া ভাড়াটিয়ার পরিচয় মিলেছে

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৭, ১৭:৪৮

কুমিল্লার নগরীর নতুন চৌধুরী পাড়ায় গলাকেটে হত্যার শিকার ভাড়াটিয়া যুবকের (৩০) পরিচয় পাওয়া গেছে। তার নাম মাসুুদুর রহমান। রবিবার রাতে নগরীর নতুন চৌধুরী পাড়া সুমন ভিলা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

পুলিশ জানায়, নিহত মাসুদুর রহমান মজুমদার চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার সুবর্ণপুর গ্রামের শামছুল হক মজুমদারের ছেলে। তিনি কুমিল্লায় আবুল খায়ের নামে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। মাসুদুর রহমান হত্যার ঘটনায় তার ছোট ভাই মাহফুজ মজুমদার বাদী হয়ে কুমিল্লা কোতয়ালি থানায় একটি অজ্ঞাত হত্যা মামলা দায়ের করেছেন।

কুমিল্লা কোতয়ালি থানায় কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নূরুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে এটা একটা পূর্বপরিকল্পিত হত্যাকা-। মাসুদুর রহমানসহ তার তিন বন্ধু ১৩ নভেম্বর সোমবার নগরীর নতুন চৌধুরী পাড়া সুমন ভিলায় বাসা ভাড়া নেন। ঘটনাস্থল থেকে রক্তাক্ত দুটি ছুরি উদ্ধার করা হয়েছে। নিহত যুবকের পরনে ছাই রঙের প্যান্ট ও কালো রঙের চেক শার্ট রয়েছে। তবে এখন পর্যন্ত হত্যার সাথে জড়িত এমন কারো কোন ক্লু পাওয়া যায়নি।

তবে এর আগে রোববার রাতে মাসুদুর রহমান মজুমদার হত্যার ঘটনার পর বাড়ির তত্ত্বাবধানে থাকা কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে সদ্য বিবিএ সম্পন্ন করা ছাত্র জুম্মান নামে একজকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নতুন ভাড়াটিয়ারা এ হত্যাকা-ের সাথে সম্পৃক্ত থাকতে পারে বলে পুলিশের ধারণা।

স্থানীয়, বাড়ির ভাড়াটিয়া ও আটক জুম্মানের আত্মীয় সূত্রে জানা যায়, বাড়ির মালিক প্রয়াত ইউপি চেয়ারম্যান আবু তাহেরের ছয় ছেলে ও চার মেয়েসহ সবাই স্ব-পরিবারে আমেরিকা থাকেন। সুমন ভিলার তত্ত্বাবধানের দায়িত্ব দেয়া হয় বাড়ির মালিকের ছেলে সুমনের শ্যালক জুম্মানকে। গতমাসে বাসার তৃতীয় তলার পশ্চিম দিকের ফø্যাটটি খালি হয়। গত কিছুদিন আগে চারজন ভাড়াটিয়া এসে নিজেদের চাকরিজীবী বলে বাসাটি ভাড়া নেন এবং বাসার চাবি নিয়ে চলে যান। রোববার সন্ধ্যায় জুম্মান বাসাটি পরিষ্কার করতে গেলে রক্ত দেখে সন্দেহ হলে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে পৌঁছে। এসময় জিজ্ঞাসাবাদের জন্য জুম্মানকে আটক করে পুলিশ।

জুম্মানের ভাবী রাশেদা আক্তার জানান, চারজন লোক এসে নিজেদের চাকরিজীবী বলে দাবি করলে তাদেরকে বাসা ভাড়া দিয়ে চাবি দিয়ে দেয়া হয়।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত