নাটোরে স্ত্রী হত্যায় স্বামীসহ দুইজনের ফাঁসি

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৭, ১৮:৪০

নাটোরের সিংড়া উপজেলায় স্ত্রী হত্যার দায়ে স্বামী ও তার বন্ধুকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। সোমবার বিকালে নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হাসানুজ্জামান এই রায় দেন।

সাজাপ্রাপ্তরা হলেন- সিংড়া উপজেলার ধুলিয়াডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামের আব্দুস সালাম মোল্লা এবং তার বন্ধু একই গ্রামের সাইফুল ইসলাম।

আদালত সূত্রে জানা গেছে, ২০০৪ সালের ২৫ নভেম্বর সিংড়া উপজেলার নুরপুর গ্রামের জাহানারা বেগমের সাথে একই উপজেলার ধুলিয়াডাঙ্গা গ্রামের আব্দুস সালাম মোল্লার বিয়ে হয়। বিয়ের পরপরই যৌতুক নিয়ে তাদের মধ্যে বিবাদ শুরু হয়। পরে একই বছরের ১ ডিসেম্বর রাতে আব্দুস সালাম মোল্লা তার স্ত্রী জাহানারাকে একই গ্রামের বন্ধু সাইফুলের বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। আর বন্ধু সাইফুল ইসলাম ওই গ্রামের একটি পুকুরের কাছে তাদের জন্য অপেক্ষা করছিল। পূর্ব পরিকল্পনা অনুযায়ী আব্দুস সালাম ও সাইফুল দুইজনে মিলে রাত ১১টার দিকে সালামের স্ত্রী জাহানারাকে গলা কেটে হত্যা করে ওই পুকুরে ফেলে রাখে। পরদিন সকালে স্থানীয়দের খবরে পুলিশ ওই পুকুর থেকে তার লাশ উদ্ধার করে। এই ঘটনায় দুই ডিসেম্বর জাহানারার বাবা আবু তালেব বেপারী নিহতের স্বামী আব্দুস সালাম মোল্লা, তার বন্ধু সাইফুল ইসলাম ও শ্বশুর-শাশুড়িকে আসামি করে হত্যা মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খিতিশ চন্দ্র সাহা আসামি স্বামী আব্দুস সালাম মোল্লা ও বন্ধু সাইফুল ইসলামকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেন।

সাক্ষ্য-প্রমাণ শেষে সোমবার বিকালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হাসানুজ্জামান আসামি স্বামী আব্দুস সালাম মোল্লা ও তার বন্ধু সাইফুলকে ফাঁসির আদেশ দেন।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত