ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড পেলেন ঢাবির ৬৪ শিক্ষার্থী

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৭, ১৯:১৬

সহশিক্ষা কার্যক্রমে অসাধারণ সাফল্যের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ৬৪ জন কৃতী শিক্ষার্থীকে ‘দি ডিউক অব এডিনবার্গস ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড’ দেয়া হয়েছে। এর মধ্যে ২১ জন সিলভার অ্যাওয়ার্ড এবং ৪৩ জন ব্রোঞ্জ অ্যাওয়ার্ড লাভ করেন।

সোমবার নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনের সেমিনার কক্ষে বিশ্ববিদ্যালয় ছাত্র-নির্দেশনা ও পরামর্শদান দপ্তর আয়োজিত এক অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে সনদপত্র বিতরণ করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্র্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘দি ডিউক অব এডিনবার্গ ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড ফাউন্ডেশন’ এর এশিয়া প্যাসিফিক অঞ্চলের পরিচালক সু ওয়াকার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ছাত্র-নির্দেশনা ও পরামর্শদান দপ্তরের পরিচালক অধ্যাপক মেহজাবীন হক। এছাড়াও ডিউক অব এডিনবার্গ অ্যাওয়ার্ড ফাউন্ডেশনের জাতীয় পরিচালক অধ্যাপক ড. খোন্দকার মোহাম্মদ শরিফুল হুদা ও নির্বাহী কমিটির চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানান। তিনি সুনাগরিক হিসেবে গড়ে ওঠার লক্ষ্যে শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমে অংশগ্রহণ করতে উৎসাহ দেন।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :