গাজীপুরে আয়োজকদের ভর্ৎসনা করলেন মুক্তিযুদ্ধমন্ত্রী

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৭, ২০:৫৭
ফাইল ছবি

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সাংবাদিক, সুশীল সমাজের কাউকে আমন্ত্রণ না দেয়ায় মন্ত্রীর তোপের মুখে পড়েছেন আয়োজকরা। এ সময় অত্যন্ত কড়াভাবে আয়োজকদের ভর্ৎসনা করেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক।

সোমবার বিকালে অনুষ্ঠান মঞ্চে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন ক্ষোভ প্রকাশ করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, আমি লক্ষ করেছি- এ অনুষ্ঠানে এই এলাকার অনেক বিশিষ্ট ব্যক্তিরা নেই। তাদের দাওয়াত করলে তারা আসতেন। দাওয়াত করেননি, তাই আসেননি। একজন অধ্যাপক আমাকে জানিয়েছেন, তাকে দাওয়াত করা হয়নি, দাওয়াত করলে তিনি আসতেন। বিষয়টি দুঃখজনক। এ ধরনের একটি অনুষ্ঠানে তাদের দাওয়াত দেয়া উচিত ছিল। তারপরও দাওয়াত না পেয়ে কিছু লোক বেহায়ার মতো অনুষ্ঠানে এসেছে। যাই হোক, সে-ই ভালো মানুষ যে ভুল থেকে শিক্ষা গ্রহণ করে। আশা করছি, ভবিষ্যতে আপনারা বিষয়টি সংশোধন করে চলবেন। খেয়াল রাখতে হবে জন্মদিনের অনুষ্ঠান যেন সে রকম হয়।

প্রসঙ্গত, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী ছিল সোমবার। এ উপলক্ষে কলেজ ক্যাম্পাস বর্ণিলভাবে সাজানো হয়। এতে স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেলসহ কলেজের শিক্ষক, কর্মকর্তারা বক্তব্য দেন।

এর আগে সকালে শোভাযাত্রা বের করা হয়। তবে এসব অনুষ্ঠানে গাজীপুরের সুশীল সমাজ, বিশিষ্ট ব্যক্তি, রাজনীতিবিদ ও সাংবাদিকদের উপেক্ষা করা হয়।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত