হারের বৃত্ত থেকে বের হলো রংপুর

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ নভেম্বর ২০১৭, ০৮:১৫ | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৭, ২২:০১

হারের বৃত্ত থেকে বের হলো রংপুর রাইডার্স। টানা তিন হারের পর সোমবার সিলেট সিক্সার্সের বিপক্ষে সাত রানের জয় তুলে নিল মাশরাফি বিন মুর্তজার দল রংপুর রাইডার্স। পাঁচ ম্যাচ খেলে রংপুর রাইডার্সের এটি দ্বিতীয় জয়। পয়েন্ট টেবিলে এখন তারা অবস্থান করছে পাঁচ নম্বরে। আট ম্যাচ খেলে সিলেট সিক্সার্সের এটি চতুর্থ হার। সাত পয়েন্ট নিয়ে তারা পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে রংপুর রাইডার্সের দেয়া ১৭০ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৬২ রান সংগ্রহ করে সিলেট সিক্সার্স। দলের পক্ষে সাব্বির রহমান ৭০ ও নাসির হোসেন ৫০ রান করেন। রংপুর রাইডার্সের পক্ষে মাশরাফি বিন মুর্তজা ১টি, সোহাগ গাজী ১টি, রুবেল হোসেন ১টি ও থিসারা পেরেরা ১টি করে উইকেট নেন।

সিলেট সিক্সার্স ব্যাটিংয়ে নেমে দলীয় ২৫ রানে তিন উইকেট হারিয়ে চাপে পড়ে। এরপর নাসির হোসেন ও সাব্বির রহমান ১১৭ রানের পার্টনারশিপ গড়েন। দলীয় ১৪২ রানে থিসারা পেরেরার বলে ছক্কা হাঁকাতে গিয়ে সীমানার কাছে ম্যাককলামের হাতে ক্যাচ হন সাব্বির রহমান। ৪৯ বল খেলে ৭০ রান করেন তিনি। এই রান করার পথে সাতটি চার ও দুইটি ছক্কা হাঁকান সাব্বির রহমান। ইনিংস শেষে নাসির হোসেন ৪৩ বল খেলে ৫০ রান করে ও টিম ব্রেসনান ৯ বল খেলে ১২ রান করে অপরাজিত থাকেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৬৯ রান সংগ্রহ করে রংপুর রাইডার্স। দলের পক্ষে ক্রিস গেইল ৫০, ম্যাককলাম ৩৩, মোহাম্মদ মিথুন ২৫ ও রবি বোপারা ২৮ রান করেন। সিলেট সিক্সার্সের পক্ষে নাসির হোসেন ১টি, টিম ব্রেসনান ১টি, লিয়াম প্লানকেট ১টি ও আবুল হাসান ২টি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর

ফল: সাত রানে জয়ী রংপুর রাইডার্স।

রংপুর রাইডার্স ইনিংস: ১৬৯/৭ (২০ ওভার)

(ব্রেন্ডন ম্যাককলাম ৩৩, ক্রিস গেইল ৫০, মোহাম্মদ মিথুন ২৫, শাহরিয়ার নাফিস ৮, থিসারা পেরেরা ১৫, রবি বোপারা ২৮, জিয়াউর রহমান ১*, মাশরাফি বিন মুর্তজা ৩, সোহাগ গাজী ০*; নাসির হোসেন ১/২৭, শুভাগত হোম ০/১২, দানুশকা গুনাথিলাকা ০/২৪, টিম ব্রেসনান ১/২৩, লিয়াম প্লানকেট ১/৪৯, আবুল হাসান ২/২৪, তাইজুল ইসলাম ০/৮)।

সিলেট সিক্সার্স ইনিংস: ১৬২/৪ (২০ ওভার)

(দানুশকা গুনাথিলাকা ৮, আন্দ্রে ফ্লেচার ১২, বাবর আজম ২, নাসির হোসেন ৫০*, সাব্বির রহমান ৭০*, টিম ব্রেসনান ১২*; মাশরাফি বিন মুর্তজা ১/১৮, সোহাগ গাজী ১/৬, রুবেল হোসেন ১/৩০, জহির খান ০/২৯, রবি বোপারা ০/২১, থিসারা পেরেরা ১/৪৩, জিয়াউর রহমান ০/১০)।

প্লেয়ার অব দ্য ম্যাচ: ক্রিস গেইল (রংপুর রাইডার্স)।

(ঢাকাটাইমস/২০ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত