লক্ষ্মীপুরে শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৭, ১১:২৪

লক্ষ্মীপুরের রামগতিতে মো. রিয়াজ নামে ১৪ বছর বয়সী এক হোটেল শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে মালিকসহ হোটেলের এক শ্রমিকের বিরুদ্ধে।

সোমবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পৌর শহরের আলেকজান্ডার বাজারের গ্রামীন হোটেলে এই ঘটনা ঘটে। ঘটনার পর হোটেল শ্রমিক আবির হোসেনসহ পাঁচজনকে আটক করছে পুলিশ।

নিহত রিয়াজ পৌর শহরের শিক্ষা গ্রামের সফু মাঝির ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, পরিবারের অভাবের কারণে রিয়াজ তিন বছর আগে আলেকজান্ডার বাজারে গ্রামীণ হোটেলে শ্রমিক হিসেবে চাকরি নেয়। সোমবার রাতে হোটেলের রান্নাঘরে সহকর্মী আবিরের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে আবির ও হোটেল মালিক জাহের তাকে মারধর করে। এতে রিয়াজ গুরুতর আহত হয়।

দ্রুত উদ্ধার করে তাকে প্রথমে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে নেয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক রিয়াজকে মৃত ঘোষণা করেন।

পরে হাসপাতালে মরদেহ ফেলে রেখে মালিকপক্ষসহ অন্যরা পালিয়ে যায় বলে অভিযোগ করেন স্বজনরা। এ ঘটনায় বিচার চেয়েছেন নিহতের স্বজনরা।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গ্রামীণ হোটেলের কর্মচারী রিয়াজকে মারধর করলে সে মারা যায়। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত আবিরকে আটক করেছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য হোটেল মালিকের ভাই জগলুসহ আরও চারজনকে আটক করা হয়।

ঢাকাটাইমস/২১নভেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত