লক্ষ্মীপুরে নিখোঁজের চার দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৭, ১৪:১৬

নিখোঁজের চার দিন পর লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচরের হাজিরহাট এলাকা থেকে পেট ও হাতের আঙ্গুল কাটা এবং মুখ থেতলানো অবস্থায় বৃদ্ধ নুরনবী ব্যাপারীর লাশ উদ্ধার করছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত নুরনবী শকচর গ্রামের মৃত আবদুস সামাদ বেপারীর ছেলে।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় হাজিরহাটের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন নুরনবী। এরপর থেকে তিনি নিখোঁজ হন। এর পরদিন সকালে নিখোঁজের ঘটনায় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করে পরিবার। আজ সকালে ওই এলাকার একটি পরিত্যক্ত পুকুরে নুরনবীর মরদেহ দেখতে ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ দুপুরে ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে নিহতের মেয়ে রৌশন আরা ও শিপন বেগম অভিযোগ করে বলেন, তাদের বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তারা দ্রুত হত্যাকারীদের বিচারের দাবি জানান।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন বলেন, বৃদ্ধকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার পেট ও আঙ্গুল কাটা রয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :