ক্রিকেটার সানির সঙ্গে আপোষের সাক্ষ্য দিলেন নাসরিন

আদালত প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৭, ১৭:৪৮

জাতীয় দলের সাবেক ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে করা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় আপোষে সাক্ষ্য দিলেন তার স্ত্রী বাদিনী নাসরিন সুলতানা।

মঙ্গলবার ঢাকার সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে তিনি এই সাক্ষ্য দেন। ট্রাইব্যুনালে বিচারক সাইফুল ইসলাম সাক্ষ্য রেকর্ড করেন।

সাক্ষীর জবানবন্দিতে নাসরিন বলেন, ‘আরাফাত সানীর বিরুদ্ধে আমি বাদী হয়ে মামলা করেছি। সে আমার স্বামী এবং তার সাথে স্বামী-স্ত্রী হিসেবে একসাথে ঘোরাফেরা করি। আমার কিছু ছবি (অশ্লীল) ধারণ করে এবং পরবর্তীতে আমার নগ্ন ছবি ফেসবুকে প্রচার করা হয়। তৎকারণে আমি সন্দেহ করে এই আসামির (আরাফাত সানী) বিরুদ্ধে অভিযোগ করি।’

এরপর নাসরিন সুলতানাকে জেরা করেন আসামিপক্ষের আইনজীবী। জেরায় তারা নাসরিনের উদ্দেশে জিজ্ঞাসু ভঙ্গিতে বলেন, আরাফাত সানী তার স্বামী। ভুল বোঝাবুঝির কারণে তিনি মামলা করেন। আরাফাত সানীর সাথে তিনি স্বামী-স্ত্রীরূপে বসবাস করছেন। আরাফাত সানীর বিরুদ্ধে এখন আর তার অভিযোগ নেই। সব কটি বক্তব্যে নাসরিন ‘সত্য’ বলে জবাব দেন।

এর আগে গত ১২ অক্টোবর এই মামলায় সানীর বিরুদ্ধে অভিযোগ গঠন করেন ট্রাইব্যুনাল। সাক্ষ্য গ্রহণকালে আসামি আরাফাত সানী ট্রাইব্যুনালে উপস্থিত ছিলেন।

এরও আগে গত ৬ এপ্রিল মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. ইয়াহিয়া চার্জশিট আদালতে দাখিল করেন।

চার্জশিটে বলা হয়, আরাফাত সানীর সঙ্গে নাসরিন সুলতানার প্রায় ৭ বছর আগে পরিচয়সূত্রে ঘনিষ্ঠতা হয়। একপর্যায়ে তারা অভিভাবককে না জানিয়ে ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন। নাসরিন আরাফাত সানীকে বিভিন্ন সময়ে বিয়ের বিষয়টি অভিভাবকদের অবহিত করে আনুষ্ঠানিকভাবে তাকে তুলে নেয়ার জন্য বলেন। কিন্তু সানী তার কথায় কর্ণপাত না করে বিভিন্ন বিষয়ে ভয়ভীতি দেখান। গত বছর ১২ জুন রাতে আসামি সানী নাসরিনের নাম ও মোবাইল ফোন নম্বর ব্যবহার করে ফেসবুকে ফেক আইডি খুলে ওই আইডি থেকে নাসরিনের খোলা আইডিতে অন্তরঙ্গ অশ্লীল ছবি মেসেঞ্জারে পাঠান। এরপর গত ২৫ নভেম্বর রাতে আসামি ভিকটিমের নগ্ন ছবি তার ফেসবুকে পাঠান।

তথ্যপ্রযুক্তি আইনের এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় টানা ৫৩ দিন কারাগারে আটক থাকার পর গত ১৫ মার্চ মুক্তি পান সানি। এর আগে গত ২২ জানুয়ারি সানীকে ঢাকার সাভার থানাধীন আমিনবাজার এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলায় বলা হয়, ২০১৪ সালের ৪ ডিসেম্বর অভিভাবকদের না জানিয়ে তারা বিয়ে করেন। কিন্তু বিয়ের তিন বছরেও সানী দুই পরিবারের সঙ্গে আলোচনা করে নাসরিন সুলতানাকে আনুষ্ঠানিকভাবে ঘরে তুলে নেননি। এরপর ২০১৬ সালের ১২ জুন রাত ১টা ৩৫ মিনিটে নাসরিন সুলতানা (ঘধংৎরহ ঝঁষঃধহধ) নামের একটি ভুয়া ফেসবুক আইডি থেকে নাসরিন সুলতানার আসল ফেসবুক মেসেঞ্জারে সানী-নাসরিনের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি পাঠানো হয়।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

জিম্বাবুয়ে সিরিজের শুরুতে মুস্তাফিজের খেলা নিয়ে যা জানাল বিসিবি

যে কারণে বাংলাদেশের প্রাথমিক দলে নেই সাকিব-মুস্তাফিজ

আইসিসির আন্তর্জাতিক প্যানেলে যুক্ত হলেন বাংলাদেশি আম্পায়ার মোর্শেদ

বড় চমক রেখে জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

টি-টোয়েন্টি সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীত-স্মৃতি মানদানারা

তীব্র গরমে ফ্লাডলাইটে ফুটবল ম্যাচের সিদ্ধান্ত

জাতীয় দলে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন সুনীল নারিন

 হাথুরুর সঙ্গে নির্বাচকদের বৈঠক সম্পন্ন, আলোচনা হলো যা নিয়ে

মুস্তাফিজের আইপিএল ছাড়া নিয়ে যা বললেন চেন্নাই কোচ

ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ

এই বিভাগের সব খবর

শিরোনাম :