‘ডাকছে থাইল্যান্ড’ যাবেন নাকি?

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৭, ১৭:৫০

‘ডাকছে থাইল্যান্ড’ নামে সম্প্রতি নতুন একটি ক্যাম্পেইন চালু করেছে দেশের অন্যতম মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিডেট।

এ ক্যাম্পেইনের আওয়ায় রিচার্জের মাধ্যমে নিশ্চিত টকটাইম বা ইন্টারনেট বোনাসের পাশাপাশি গ্রাহকদের জন্য রয়েছে পর্যটন রাজধানী থাইল্যান্ড ভ্রমণের যুগল টিকেটসহ নানা আকর্ষণীয় উপহার।

*১২৩*২৫# ডায়াল করে রবি গ্রাহকরা এই ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন। গ্রাহকরা প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত যে কোন পরিমাণ রিচার্জ করে এ ক্যাম্পেইনে অংশ নিয়ে নিশ্চিত বোনাস টকটাইম বা ইন্টারনেট উপভোগ করতে পারবেন। রিচার্জ করার সাথে সাথে ২৪ ঘন্টা মেয়াদী বোনাস পেয়ে যাবেন গ্রাহকরা।

এছাড়া রবি গ্রাহকরা প্রতিদিন থাইল্যান্ড ভ্রমণের টিকিট, এলইডি টেলিভিশন, সেলাই মেশিন, হ্যান্ডসেট, জ্যাকেট ও জার্সিসহ বিভিন্ন সারপ্রাইজ উপহার পাবার সুযোগ পাবেন।

ক্যাম্পেইনটি শেষ হবে আগামী ৬ ডিসেম্বর। বিজয়ীদের রবির পক্ষ থেকে কল দিয়ে জানানো হবে। ক্যাম্পেইন শেষে এর পুরষ্কার বিতরণ করা হবে। রবির সকল প্রিপেইড গ্রাহক এই মেগা ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন।

শুরু হলো পর্যটনের মৌসুম, তাই সঙ্গীসহ থাইল্যান্ড ভ্রমণের এ সুযোগ ভ্রমণপিপাসুদের জন্য একটি আকর্ষণীয় সুযোগ। এছাড়া নিশ্চিত টক-টাইম বা ইন্টারনেট বোনাসের পাশাপাশি বিভিন্ন উপহার ক্যাম্পেইনটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে। রবি গ্রাহকরা কোম্পানির কর্পোরেট ওয়েবসাইট- িি.িৎড়নর.পড়স.নফ ভিজিট করে ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :