গেইলের ব্যাটে রংপুরের সংগ্রহ ১৪২

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ নভেম্বর ২০১৭, ২১:৫১ | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৭, ১৯:৩৮

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৪তম ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ক্রিস গেইলের ব্যাটে ভর করে ১৪২ রান সংগ্রহ করেছে মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্স। জিততে হলে ঢাকাকে করতে হবে ১৪৩ রান।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই হয় রংপুরের। কোনো উইকেট না হারিয়ে ম্যাককালাম এবং গেইলের ব্যাট থেকে ৩৬ রান পায় মাশরাফির দল। ব্যক্তিগত ৬ রান করে ম্যাককালাম ফিরে গেলেও থেমে থাকেনি গেইল ঝড়। আগের দিন সিলেট সিক্সার্সের বিপক্ষে ঝড়ো ইনিংস খেলেন গেইল। আজও তার একই রূপ দেখল দর্শকরা।

মিরপুরে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ব্যাট হাতে উড়ন্ত ইনিংসই খেলেছেন এই ক্যারিবিয়ান। কিন্তু গেইলকে খুব বেশি বাড়তে দেননি ঢাকার মোসাদ্দেক হোসেন। অর্ধশতকের পর পরই গেইলকে বিদায় করেন মোসাদ্দেক। আউট হওয়ার আগে ২৮ বলে ৫ চার ৪ ছয়ে দলকে উপহার দেন ৫১ রানের ঝলমলে ইনিংস।

এরপর মিডল অর্ডারে ব্যাট করতে আসা শাহরিয়ার নাফিস মাত্র ৯ রান করেই সাজঘরে ফিরেছেন। তবে মাশরাফি ১ চার ১ ছয়ে খানিকটা ঝড়ের আভাস দিলেও নিভে গেছেন খুব দ্রুত। তিন নম্বরে ব্যাটিংয়ে নেমে ২২ রান যোগ করেন মিথুন। ঢাকার পক্ষে একাই ৫টি উইকেট শিকার করেছেন সাকিব। ২টি উইকেট দখলে নিয়েছেন আফ্রিদি। ১টি করে উইকেট ঝুলিতে পুরেছেন মোসাদ্দেক এবং আমির।

সংক্ষিপ্ত স্কোর

রংপুর রাইডার্স: ১৯.৫ ওভারে ১৪২/১০ (ম্যাককালাম ৬, মিথুন ২২, গেইল ৫১, নাফিস ৯, মাশরাফি ১৫, পেরেরা ১৫, বোপারা ১২, জিয়া ৪, গাজী ০, মালিঙ্গা ১*, রুবেল ০; আফ্রিদি ২/৩৯, মোসাদ্দেক ১/৪, সাকিব ৫/১৬, আমির ১/৩৪)।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত