নারায়ণগঞ্জে রিমান্ড শেষে জামায়াতের ১৩ নেতাকর্মী কারাগারে

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৭, ১৯:৫৪
ফাইল ছবি

নারায়ণগঞ্জে রিমান্ড শেষে মহানগর জামায়াতে ইসলামীর আমিরসহ ১৩ নেতাকর্মীরা কারাগারে পাঠিয়েছেন আদালত। তিন দিনের পুলিশ রিমান্ড শেষে আদালতে পাঠানো হয়।

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালতে হাজির করা হলে শুনানি শেষে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

নারায়ণগঞ্জ জেলা কোর্ট পুলিশের এসআই হানিফ এর সত্যতা নিশ্চিত করে বলেন, আদালত শুনানি শেষে ১৩ আসামিকে জেলা কারাগারে পাঠিয়েছেন।

আসামিরা হলেন-নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর আমির মাওলানা মাইনুদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবদুল কাইয়ুম, জামায়াতে নেতা সাইফুদ্দিন মনির, সাহাবুদ্দিন, বশিরুল হক, এসএম নাসির উদ্দিন, সাইদ তালুকদার, জাহাঙ্গীর দেওয়ান, জামাল উদ্দিন, কফিল উদ্দিন, জাকির হোসেন, জাকির হোসেন-২ ও শহিদ মিয়া।

গত শুক্রবার হাজীগঞ্জ এলাকায় জামায়াতে ইসলামীর গোপন বৈঠক থেকে ১৩ নেতাকর্মীকে আটক করে পুলিশ। ওই সময় বেশকজন পালিয়ে যায়।

পরদিন শনিবার জামায়াতের ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের এসআই রাজু মন্ডল বাদী হয়ে নাশকতামূলক, ধ্বংসাত্মক কাজ করার প্রস্তুতি ও পরিকল্পনা করার অপরাধ এনে একটি মামলা দায়ের করেন।

আটক মাওলানা মাঈনুদ্দিন আহমেদসহ ১৩ জনকে সাত দিনের রিমান্ড চেয়ে গত শনিবার দুপুরে আদালতে পাঠানো হলে আদালত প্রত্যেককে তিন দিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :