খাবারে নেশাদ্রব্য মিশিয়ে চারজনকে হত্যাচেষ্টার অভিযোগ

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৭, ১০:০৫

জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কৈডোলা জাফরশাহী গ্রামে খাদ্যে নেশাদ্রব্য মিশিয়ে একই পরিবারের চারজনকে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ চারজনকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে।

অসুস্থরা হলেন- জাফরশাহী গ্রামের আকরাম হোসেন, তার মেয়ে জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্রী মরিয়ম আক্তার সীমা, তার ছেলের স্ত্রী সুমী আক্তার ও সুমী আক্তারের চার বছরের শিশু সন্তান সাইফ।

অসুস্থ সীমা এই প্রতিবেদককে জানান, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তার মা নূরুন্নাহার ছাড়া বাকি চারজন রাতের খাবার খান। খাবার গ্রহণের প্রায় ১০ মিনিট পর তার বাবা আকরাম বমি করতে থাকেন। এর একপর্যায়ে তিনি অচেতন হয়ে পড়েন। পরে একে একে বাকি তিনজনও অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

অসুস্থ সীমার চাচাতো ভাই মো. শফিক অভিযোগ করেন, পারিবারিক বিরোধের জের ধরে কেউ হয়তো শত্রুতাবশত খাবারে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে তাদের হত্যার জন্য চেষ্টা চালিয়েছে। এ ঘটনায় তারা থানায় মামলা করবেন বলে জানান। কে বা কারা নেশাদ্রব্য মেশাতে পারে সে বিষয়ে তিনি কিছু জানাননি।

শফিক আরও জানান, অসুস্থ সুমীর স্বামী আবু বক্কর সিদ্দিক ঢাকায় চাকরি করেন। তিনি বাড়ি ফিরলেই আইনের আশ্রয় নেবেন।

জামালপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আল্লামা ইকবাল ঢাকাটাইসমকে বলেন, চারজনের মধ্যে আকরাম ও তার নাতি সাইফের অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হতে পারে।

ডা. ইকবাল আরও বলেন, খাবারের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য মেশানো হয়েছে বলে প্রাথমিকভাবে বোঝা গেছে। কারণ বিষ খাওয়ার পর যে লক্ষণ দেখা যায়, অসুস্থদের মধ্যে সেরকম লক্ষণ পাওয়া যায়নি।

জামালপুর সদর থানার ওসি নাসিমুল ইসলাম বলেন, এখন পর্যন্ত তাদের কাছে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তারা বিষয়টি খতিয়ে দেখবেন এবং আইনগত ব্যবস্থা নেবেন।

ঢাকাটাইমস/২২নভেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :