ফের এক হচ্ছেন শাকিব-শ্রাবন্তী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ নভেম্বর ২০১৭, ১২:২৪ | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৭, ১২:১৯
‘শিকারি’ ছবির একটি গানের দৃশ্যে শাকিব খান ও শ্রাবন্তী

২০১৬ সালে যৌথ প্রযোজনার ‘শিকারি’ ছবিতে প্রথম জুটি বেঁধে অভিনয় করেছিলেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান ও কলকাতার সেনসেশন শ্রাবন্তী চট্টোপাধায়। দুই দেশের বড় দুই তারকার জুটিবদ্ধ রসায়ন পর্দায় খুব ভালোই উপভোগ করেছিলেন দর্শক। যার সুবাদে ২০১৬ সালের সবচেয়ে ব্যবসাসফল ছবির তকমাটাও লেগে গিয়েছিল ‘শিকারি’র গায়ে।

এর পর পেরিয়ে গেছে এক বছরেরও বেশি সময়। এর মধ্যে কয়েকটি ছবিতে একসঙ্গে কাজ করার প্রস্তাব পেলেও গল্প কিংবা নির্মাতা পছন্দ হয়নি শাকিব বা শ্রাবন্তী কারোই। অবশেষে শেষ হচ্ছে অপেক্ষার পালা। পর্দায় আবারও দেখা মিলবে শাকিব-শ্রাবন্তী জুটির। শোনা যাচ্ছে, বাংলাদেশের শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘বয়ফ্রেন্ড’ নামের ছবিতে ফের এক হচ্ছেন এ জুটি।

ছবিটির পরিচালনার চেয়ারে আছেন বাংলাদেশের নামি চলচ্চিত্র নির্মাতা উত্তম আকাশ। আগামী জানুয়ারি থেকেই ছবির শুটিং শুরু হবে বলে তিনি জানিয়েছেন।

এদিকে শাকিব খান জানিয়েছেন, ‘শ্রাবন্তীর সঙ্গে কাজ করার অপেক্ষায় ছিলাম।  প্রযোজক যখন প্রস্তাব দিলেন তখন আমি নিজে শ্রাবন্তীর সঙ্গে  যোগাযোগ করেছি। তিনিও কোনো কথা না বাড়িয়ে আমার সঙ্গে কাজ করতে রাজি হয়ে গেছেন।’

‘শুধু তাই নয়, ‘আমার জন্য অলিখিত শিডিউল দিয়েছেন শ্রাবন্তী। যতদিন লাগে শুটিং করতে তাঁর কোনো আপত্তি নেই। শ্রাবন্তীর এমন ব্যবহারে আমি দারুণ খুশি। আশা করছি, আগের মত এবারও আমাদের জুটিকে দর্শক পছন্দ করবেন।’ যোগ করেন শাকিব।

শাকিব-শ্রাবন্তী জুটির প্রথম ছবি ‘শিকারি’ বাংলাদেশে মুক্তি পেয়েছিল ২০১৬ সালের ৭ জুলাই। এর পর ১২ আগস্ট ভারতে এবং ১৩ আগস্ট কানাডায়ও মুক্তি পায় ছবিটি। চার কোটি টাকা বাজেটের ‘শিকারি’ দারুণ ব্যবসা করে ঘরে তুলেছিল মোট ১৭ কোটি টাকা।

ঢাকাটাইমস/২২নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত