গাজীপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত ২

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৭, ১৭:৩২

গাজীপুর সিটি করপোরেশনের ঝাঝর ও শ্রীপুরের জৈনা বাজার এলাকায় আলাদা সড়ক দুর্ঘটনায় এক সাংবাদিকসহ দুইজন মারা গেছেন। এসময় আহত হয়েছেন অপর একজন।

নিহতরা হলেন- দৈনিক ভোরের চেতনা পত্রিকার নির্বাহী সম্পাদক ও শেরপুর জেলার মকবুল হোসেনের ছেলে জয়নাল আবেদীন ও ময়মনসিংহের কেশবপুর গ্রামের বাদলের ছেলে, পিকআপ চালক সোহাগ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার দুপুরে গাজীপুর থেকে মোটরসাইকেল যোগে পুবাইল যাওয়ার পথে ঝাঝর এলাকায় একটি কাভার্ডভ্যান সাংবাদিক জয়নালকে বহনকারী মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের পেছনে বসা জয়নাল আবেদীন মারা যান। এসময় মোটরসাইকেল চালক সাংবাদিক মিনহাজ গুরুতর আহত হন । স্থানীয়রা মিনহাজকে উদ্ধার করে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

নিহত জয়নাল আবেদীন গাজীপুরের বশির সড়ক এলাকায় ভাড়া বাসায় থাকতেন। পুলিশ কাভার্ডভ্যানটিকে আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

এদিকে, মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় ময়মনসিংহগামী একটি পিকআপ একইগামী অন্য একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এসময় পিকআপটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে পিকআপ চালক সোহাগ ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :