কুমিল্লায় বাসের ধাক্কায় আহত কলেজছাত্রের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৭, ১৮:০৫

কুমিল্লায় রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় আহত ইস্পাহানী পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ছাত্র আসিফ আহমেদের মারা গেছেন।

আজ বুধবার বেলা তিনটার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আসিফ আহমেদ কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সৌদি প্রবাসী জামাল হোসেনের ছেলে। তিনি ইস্পাহানী পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য (মেম্বার) তাজুল ইসলাম আসিফ আহমেদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকালে সেনানিবাস এলাকায় রাস্তা পারাপারের সময় ইস্টার্ন মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের একটি বাসের সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন আসিফ। তাকে প্রথমে কুমিল্লা সেনানিবাসের সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে বিকেল ৩টায় ঢাকায় পাঠানো হয়। পরে ঢাকার ওই হাসপাতালে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। আজ বুধবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ময়নামতি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুব জানান, ওই শিক্ষার্থী মারা গেছে বিষয়টা শুনেছি। তবে নিহতের পরিবার আমাদের সাথে এখনো কোন যোগাযোগ করেনি। অভিযোগ করলে গাড়ির মালিক এবং চালকের বিরুদ্ধে ব্যবস্থা নিব।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :